সনি সারা বছর যা করে চলেছে: এক্সপিরিয়া 1, এক্সজেড 2, এক্সজেড 3, এক্সজেড 2 পি ক্যামেরা তুলনা করে.

সনি Xperia XZ2 ফেব্রুয়ারী 2018 সালে আত্মপ্রকাশিত আইডেন্টিকাল বছরের জুলাইয়ে Xperia XZ2 প্রিমিয়ামটি প্রবর্তন করেছিল, এক্সপেরিয়া এক্সজেড 3 প্রকাশ করেছে। প্রতিটি বিবৃতি, সনি প্রতিনিধিরা ক্যামেরাটি ঘোষিত ও ঘোষনা করেছিল যে সময়টি নিঃসন্দেহে আরও ভাল হয়েছিল, তবে 2018 সাধারণত স্বীকৃত চিহ্নের নীচে পেরিয়ে যায় “অন্য অনেকের পক্ষে সোনার অপূর্ব সেন্সরগুলির জন্য ধন্যবাদ, তবে আপনার স্মার্ট ফোনে ক্যামেরাটি খুব traditionalতিহ্যবাহী নয়”। ফার্মের সাথে আরও একটি সনি ফ্ল্যাগশিপ প্রকাশিত হয়েছিল যা ক্যামেরা সহ ক্যামেরা প্রকৌশলীদের সহায়তা সম্পর্কেও রিপোর্ট করা হয়েছিল। এক বছরে কি কিছু বদলেছে? আমাদের এটি সঠিকভাবে পেতে দিন।

মূল্যায়নটি সেপ্টেম্বরে যন্ত্রপাতিটির সাথে সাথে নেওয়া হয়েছিল সেই মুহুর্তে নতুন ফার্মওয়্যারটিতে আপগ্রেড করা হয়েছিল। “পয়েন্ট-অ্যান্ড-শ্যুট” পরিস্থিতিতে স্বয়ংক্রিয়ভাবে ফটোগ্রাফ নেওয়া হয়েছিল, এটির কোনও চিহ্ন ছিল না এবং হস্তক্ষেপ গণনাতে প্রেরণ করা হয়েছিল। মোট, আটটি পছন্দ আমার দ্বারা তৈরি হয়েছিল।

আমি বিশ্বাস করি যে আপনি সম্মত হবেন যে ফসল যখন আপনার দ্বারা সাবধানে পরীক্ষা করা হবে তখন ফটোগুলির মধ্যে পার্থক্যগুলি পালন করা চূড়ান্ত is তাদের তুলনাযোগ্য বিশদ রয়েছে এবং রঙ রেন্ডারিংও বেশ কাছে। তবে এক্স্পেরিয়া 1 গণনা করা যেতে পারে এবং আপনি আমার দ্বারা সহায়তা করবেন:

ভবিষ্যতে ছত্রাকের সাথে মনোযোগ দিন – এটি শিল্পের সাথে আঁকা পাশাপাশি পটভূমির পরিসীমাও অন্যদের চেয়ে অনেক বিস্তৃত।

আলোর প্রয়োজনীয়তাগুলি যত বেশি শক্তিশালী, এক্সপিরিয়া আরও শক্তিশালী 1. সব মিলিয়ে, ফ্ল্যাগশিপ সনি এই জাতীয় চিত্রগুলিতে সেরা শুটারকে দিয়েছে: আরও সুনির্দিষ্ট রঙের প্রজনন, বৃহত্তর বিস্তারিত গতিশীল নির্বাচন। অবিকল ঠিক একই সময়ে, এক্সপিরিয়া 1 সবচেয়ে ছোট ম্যাট্রিক্স রেজোলিউশন পেয়েছে (2019 এর মধ্যে, সনি বুঝতে পেরেছিল যে রেজোলিউশনের অর্থ গণনাগুলি ইউজি হলে সামান্য)। আপনার যে বিষয়গুলিতে মনোযোগ দিতে হবে, আমি ফসল কাটাতে জোর দিয়েছি:

সনি এক্সপিরিয়া 1 এর সাথে একটি শট তার পঠনযোগ্য পটভূমির জন্য সন্দেহ করা সহজ – পুরো ছবিটি সংরক্ষণ করা হয়েছিল এবং এক্সপিরিয়া একবার, আমি পশ বোকেহ এবং গাছের ডালগুলিতে জড়িত গৌরবময় “সূর্যালোকের পাখি” লক্ষ্য করি।
এর পুষ্পগুলি শৈলীতে এসেছিল, তবে আমি Xperia 1 – এর পটভূমিটি কেন্দ্র করে এবং কেন্দ্রটি বিভক্ত হয়ে গেছে এবং এটির কম শব্দ হওয়া উচিত, আমি ছবির জোরে জোরে উপভোগ করেছি।

টেডি বিয়ারের সাথে মাকড়সা ব্যবহারের পছন্দটি প্রমাণ করে যে সনি এক্সপিরিয়া ক্যামেরাগুলি অতীতে সমালোচনা করেছিল – এক্সজেড 3 এবং এক্সজেড 2-এ ফটোগ্রাফগুলি বিশদ এবং রঙিন সাউন্ডের সাথে প্রসারিত। এক্সজেড 2 প্রিমিয়াম এক্সপিরিয়া 1 এবং এক্সজেড 2 / এক্সজেড 3 এর মধ্যে একটি ফলাফল তৈরি করেছে, যা এক্সপিরিয়া 1 তে কার্যকর করা গণনাগুলিতে পরিবর্তনগুলি নির্দেশ করতে পারে।

এক্সপিরিয়া 1 এখানে সেরা শট পেয়েছে এবং এটি কোনও পিয়ারিংয়ের জন্য কল করে না। এটি কেবল খুব সেরা এবং সরল সত্যের অনুরূপ যে 2019 সালে যে রাজ্যগুলিতে একই রকমের ফটোগ্রাফের নেতা রয়েছে।

পছন্দ আপনাকে এক্সপেরিয়ার ইস্যু অপটিক্সের ক্যামেরাগুলির অন্যতম উত্স দেখার অনুমতি দেয়। এক্সজেড 2 এবং এক্সজেড 3-তে লাইটগুলি থেকে ঝলক ফ্রেমওয়ার্কটি ছড়িয়ে দেয়, যখন এক্সপিরিয়া 1 তে দেখা যায় যে লাইটগুলির স্বচ্ছ রূপরেখা রয়েছে। XZ3 এবং XZ2 এর সাথে ফটোগ্রাফগুলি শব্দের সাথে প্রচুর পরিমাণে রয়েছে, কেবল কয়েকটি বিবরণ রয়েছে।

এটিকে দরিদ্র বলা যায় না, যদিও এক্সজেড 2 প্রিমিয়ামের প্রভাব এখানে বা এখানেও নেই – আপনি বিশ্বাস করেন যে সনি পরিবর্তিত হয়েছেন। এবং এক্সপিরিয়া 1 এ, এই সমস্ত পরিবর্তনগুলি তাদের জেনিথটি অর্জন করেছে – শব্দ এবং বিবরণ সহ একটি দুর্দান্ত রাতের শট।

মূল্যায়নের পরে, আমি নিম্নলিখিত সিদ্ধান্তগুলি পেয়েছি: এক্সজেড 3 এবং এক্সজেড 2 থেকে আপনি ফলাফলগুলি দেখতে পাবেন যাগুলির তুলনা, ক্যামেরা ব্যবহার করে আলাদা করা যায় না। বেশিরভাগ সময়ের জন্য এটি যথেষ্ট ছিল না, যদিও এক্সপিরিয়া এক্সজেড 2 প্রিমিয়ামের সাথে একত্রে, ব্যবসায়টি ফ্ল্যাগশিপ ক্যামেরাগুলির গোড়া থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। এবং এক্সপিরিয়া 1 এর সাথে, নির্মাতা স্বীকৃত টপসের সাথে দাঁড়াতে সক্ষম হন। সোনির সেলুলার ব্যবসায়ের ক্ষেত্রে চিন্তাভাবনা করে, এটা বলা ঠিক যে ব্যবসায়টি কোনও ফটোগ্রাফ আনতে সক্ষম হয়েছিল।

Leave a Comment