আইফোন ১১ এর জন্য ডিপ ফিউশন ১১ অ্যাপল নকল বা কাজের প্রযুক্তি?

সেপ্টেম্বরের উপস্থাপনায় অ্যাপল ক্যামেরাগুলির জন্য একটি প্রযুক্তি দেখিয়েছিল। জানা গেছে যে প্রযুক্তিটি একটি আপগ্রেডের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য হতে পারে এবং এখনও চলছে। অন্য একদিন এটি ঘটেছিল – ডিপ ফিউশন আইওএস 13.2 এর বিটা সংস্করণ ব্যবহার করে এসেছিল। আমি বিশদটি ভাগ করে নেওয়ার জন্য প্রস্তুত, তবে এটি কেবল একটি তত্ত্ব দিয়ে শুরু করে বিশ্লেষণ করতে।

ডিপ ফিউশন এর ভিত্তি কি? অ্যাপল বলেছে যে এই প্রযুক্তিটি শক্ততম শুটিংয়ের পরিস্থিতিতে আশ্চর্যজনক বিশদটি ক্যাপচার করে (যদিও রাতে নয়, রাতের জন্য নাইট মোড সরবরাহ করা হয়)। 8 টি চিত্র টেলিফোনে স্মার্ট এইচডিআরের অনুরূপ নেওয়া হয়েছে। তারপরে তাদের বাফারে রাখা হবে। এটি পর্যবেক্ষণ করে, নিউরাল ইঞ্জিনের চারপাশে নিউরাল নেটওয়ার্ক ব্যবহার করে two দুটি ছবিতে প্রতিটি পিক্সেল ডিপ ফিউশন পদ্ধতি (মোট 24 মিলিয়ন পিক্সেল বিশ্লেষণ করা হয়েছে)। পদ্ধতিগুলিতে নেটওয়ার্কগুলি প্রতিটি ফ্রেমের রং এবং শব্দ বৈশিষ্ট্যগুলি বিশদটি পরীক্ষা করে যাতে অঞ্চলগুলি চয়ন করতে এবং প্রতিটি পিক্সেলের জন্য কী পরিমাণ ডিগ্রি কমাতে প্রয়োগ করতে হবে তা নির্ধারণ করে।

প্রকৃতপক্ষে এই নির্দিষ্ট প্রযুক্তিটি একটি একেবারে নতুন চিত্র প্রক্রিয়াকরণ অ্যালগরিদম। অন্য কথায়, এটি একটি উদ্দেশ্য হিসাবে বিবেচিত হওয়া উচিত, তবে একটি অ্যালগরিদম হিসাবে যা আপনি যা কিছুই প্রভাবিত করতে পারবেন না – এটির অনুরূপ কৌশল রয়েছে এবং আপনার হস্তক্ষেপ, এবং কার্যাদি প্রয়োজন নেই। আপনার কোনও ফলাফলের সাথে সুর করা উচিত নয়, যেমন প্রতিকৃতি বা রাতের সময় শৈলীর সাথে সত্য। প্রতিকৃতি শৈলীর পরিস্থিতি যেমন ছিল তেমন, এই প্রযুক্তিটি একটি নিউরনের উপর নির্ভর করে, অন্য কথায়, এটি স্ব-শিখতে এবং উন্নত করতে চলেছে। এটি সময়ের সাথে সাথে দেখানো উচিত এবং এটিকে রায় দিয়ে ফেলা সার্থক নয়।

গুগলের এইচডিআর + প্রযুক্তি (পিক্সেল ট্যাবলেটগুলিতে ব্যবহৃত এবং অতিরিক্ত অ্যান্ড্রয়েড যন্ত্রের জন্য প্রাথমিক গুগল ক্যামেরা ইন্টারফেস) ব্যবহার করে অ্যাপলের ডিপ ফিউশনটির তুলনা করা কি ঠিক? গুগল এইচডিআর + এমনভাবে ব্যাখ্যা করে: বিভিন্ন এক্সপোজারযুক্ত ফ্রেমের একটি সংগ্রহ তৈরি করা হয়, যা ফ্রেমের শিকলের উপরের রঙের সাথে সামঞ্জস্য করে পিক্সেলগুলিকে পুনরায় বিতরণ করে। এই বিবরণটি স্মার্ট এইচডিআরের সাথে সম্পর্কিত, তবে ডিপ ফিউশন নয়। ডিপ ফিউশনের একটি লক্ষ্য রয়েছে – যখন বিশদ বাড়াতে দুর্বলতা সংরক্ষণ করা হয়। তারপরে ডিপ ফিউশনটি আপনার পছন্দ হলে শট হিসাবে বিবেচনা করা উচিত।

অনুশীলনে, এটি দেখতে দেখতে ঠিক এমনটিই দেখা যায়: আপনার যদি আরও ঘনিষ্ঠ চেহারা না থাকে এবং ডিপ ফিউশন সহ একটি কাঠামো স্মার্ট এইচডিআর যা তৈরি করেন ঠিক তার মতো হয় them আপনি যেভাবে বিশদটি পর্যবেক্ষণ করছেন তা সত্ত্বেও, এটি 100% এর স্কেল সন্ধান করা ভাল। তিনি লম্বা, যদিও হ্যাঁ, তিনি কিছুটা লম্বা নয়। এবং এগুলি দেখানো বিবরণগুলি (বিভিন্ন শব্দ স্তর ব্যবহার করে পুনরায় সাজানো পিক্সেল বিবেচনা করুন?)

“তবে, অ্যাপল একটি সোয়েটার এবং গ্যারান্টিযুক্ত সুপার-ডিটেইলস প্রকাশ করেছে এবং আমি সত্যিই প্রতারণা বোধ করছি!” , কেউ কেউ ঘোষণা করতে পারে। এটি প্রত্যাশার বিষয়। বিস্তারিত উন্নতি হয়েছে? বেড়েছে। জোরালোভাবে বেড়েছে? এখানে তারা নিজেরাই প্রতারণা করেছে। তবে আমি একে একে একে একে একে নতুন নতুন চিত্র প্রক্রিয়াকরণ অ্যালগরিদম হিসাবে শ্রদ্ধা করি, যা আমি যা কিছুতেই প্রভাবিত করতে পারি না – এটি সহজভাবে বিদ্যমান এবং এটি আইওএস 13.2 এবং এর বেশি (যা নিউরন বুঝতে পারে) ব্যবহার করে একটি সাধারণ সত্য হিসাবে গ্রহণ করা উচিত, একেবারে নতুন আইফোন 11 আরও বিশদ বিবরণ ব্যবহার করে নেবে। এবং প্রকাশ করার জন্য পুনরায় তীক্ষ্ণ করবেন না। ডিপ ফিউশন অনুসারে আমি পরামর্শ দিচ্ছি যে এর ফোকাসটি মডিউলটির বিভাজনের দিকে ঘুরবে যা অতি-প্রশস্ত কোণ angle আজ এই আইফোন 11 গুরু / 11 গুরু ম্যাক্সের সংগ্রহের মধ্যে এটি স্থান the

এবং কয়েকটা ঘোষিত বিষয়ও। ডিপ ফিউশন কেবল টেলিফোটো জুম এবং ক্যামেরায় কাজ করে (প্রশস্ত-কোণ; অতি-প্রশস্ত-কোণে ভুল না হওয়ার জন্য)। এবং আপনাকে সর্বাধিক উপযুক্ত ফর্ম্যাট (জেপিজি) নিতে হবে, কারণ এটি এখনও এইচআইসি-তে কাজ করে না। নাইট মোড এবং স্মার্ট এইচডিআর এর মধ্যকার শর্তে এটি মডিউলটিতে পরিণত হয় – তবে ডিটিএফ সর্বদা ট্রিগার হয় তবে যেসব রাজ্যে এটি সত্যই ম্লান নয়, তেমন হালকাও নয়। ডিপ ফিউশন যদি কাজ করে থাকে তবে মূল্যায়ন করা সহজ – ফটো তোলার পরে গ্যালারীটি দেখুন এবং ছবিটি পরীক্ষা করুন। এটি যদি স্পষ্ট হয়ে ওঠে তবে প্রথম ডিগ্রী ফিউশনটি কার্যকরভাবে মেঘলা হয়ে যায় এবং যদি তাত্ক্ষণিকভাবে তীক্ষ্ণ হয় তবে স্মার্ট এইচডিআর এবং অ্যালগরিদম চালু করা হয় are আসুন দেখি গুগল পিক্সেল 4 দিয়ে কী প্রকাশ করবে। আমরা যদি পিক্সেল 3 থেকে খুব বেশি না আসি তবে সেখানে একটি সুযোগ রয়েছে

Leave a Comment