কল অফ ডিউটি মোবাইলে অ্যান্ড্রয়েড বনাম আইফোন: 9 টি স্মার্টফোনে পরীক্ষা.

আমরা 1-2 টেলিফোনের মধ্যে মিলের মূল্যায়ন করি, তবে, সিস্টেমে কল অফ ডিউটি ​​মোবাইল প্রকাশের ফলে আমার কাছে দৃষ্টিভঙ্গিটি কিছুটা পরিবর্তন হতে বাধ্য হয়েছিল। আমার কাছে অনেকগুলি ডিভাইস রয়েছে এবং আমি দুটি স্মার্টফোন: 2 আইফোন এবং সাতটি ডিভাইস পরীক্ষা করে এর সুবিধা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি কেবলমাত্র ছোট ছোট ফাঁকগুলি গণনা করে ফ্ল্যাগশিপগুলি বেছে নিয়েছি, তবে বাস্তবে, সমাধানগুলির সাথেও পার্থক্য রয়েছে। তাদের শিরোনামগুলি হলেন: অ্যাপল আইফোন 11, আইফোন 11 গুরু ম্যাক্স, এক্সিনোস 9825 এ স্যামসং গ্যালাক্সি নোট 10+ এবং স্ন্যাপড্রাগন 855 এ গ্যালাক্সি নোট 10+, শাওমি এমআই 9 টি প্রো, হুয়াওয়ে মেট 30 গুরু, অনার 20 গুরু, সনি এক্সপিরিয়া 1 এবং ওয়ানপ্লাস 7 গুরু।

এখন বিবরণীতে। আমি ইমেজটি শেষ করতে এলটিই লিঙ্কে খেললাম: ডেথমেচ মোডে একটানা 5 টি ম্যাচ এবং রয়্যাল যুদ্ধ থেকে সাফল্য পাওয়া পর্যন্ত 1 টি খেলা অনুসরণ করে। উজ্জ্বলতা সর্বত্র একই স্তরে রাখা হয়েছিল – আপনার চোখকে স্বাচ্ছন্দ্য দিন (স্বয়ংক্রিয় উজ্জ্বলতা সরে গেছে)। এই পরিস্থিতি আমাকে উত্তাপটি নির্ধারণ এবং স্রাবের মূল্যায়ন করতে দেয়, যা এর মতো হতে পারে:

আমি এটি মনে করি না কারণ আইফোন 11 প্রো ম্যাক্স এবং মেট 30 প্রো এর পাঁচটি ডেথমেচগুলিতে এই মূল্যায়নের প্রথমার্ধের সময়, ব্যাটারিগুলি ধীরে ধীরে গলে গেছে, বেশি প্রভাবিত হয়েছিল। এছাড়াও, তারা কোনওভাবেই দাঁড়াতে পারেনি, যদিও পরীক্ষায় অনার 20 প্রো এবং আইফোন 11 বৈশিষ্ট্যযুক্ত, একই 40 এবং 30 এফপিএসে চলছে – তারা একটি স্রাব দেখিয়েছিল। আমি 10-পয়েন্ট স্কেলে সংবেদন দিয়ে উত্তাপের মূল্যায়ন করার সিদ্ধান্ত নিয়েছি, 10 পয়েন্ট নিয়ে যে “স্টোভ” মেইজু এমএক্স 2, যা গেমসের সময় রাখা অসম্ভব ছিল:

ওয়ানপ্লাস 7 প্রো অ্যান্ড্রয়েডের মধ্যে দুর্বলতম থ্রোলটিংয়ের মধ্যে রয়েছে, এটি ফ্রিকোয়েন্সিটি পুনরায় সেট করে না, তবে এই মুদ্রাটি অন্যদিকে পায় – উচ্চ উত্তাপ। এবং তিনি হাজির। এটি একই অনুভূত হয়, দুটি চিপ উত্তাপিত হয়ে 10+ নোট করুন। আইফোন ১১ গুরু ম্যাক্সটি “দুর্দান্ত” হিসাবে উপস্থিত হয়েছিল, যেখানে কমপ্যাক্ট স্যান্ডউইচ বোর্ডের ফলস্বরূপ একজন বন্য ওভারহিটিং নামে অভিহিত হয়েছিল (বাস্তবে কোনও অ্যাকিলিস হিল নেই, আর্গুমেন্ট 00০০ সিদ্ধান্তে পৌঁছেছে)।

ডিউটি ​​মোবাইলের কলটি বিটা টেস্টিংয়ের জন্য বেশ কিছুক্ষণ ছিল এবং এখনও বিকাশকারীরা অ্যান্ড্রয়েড ট্যাবলেটগুলিতে উচ্চ গ্রাফিক্স প্রদর্শন করেনি – আইফোনের একটি বৃহত্তর রেজোলিউশন রয়েছে, এবং অ্যান্টি-এলিয়াসিং আরও কার্যকর, এবং টেক্সচারগুলি আরও ভাল ( লক্ষ্য করুন যে স্ক্রিনশটগুলিতে, আমি দুঃখিত, সৈনিকের কুঁচকানো অঞ্চল) অ্যান্ড্রয়েড টেলিফোনে প্রভাব এবং টেক্সচারের দিক থেকে অভিন্ন চিত্র রয়েছে, তবে কিরিন সলিউশনস (কিরিন 990-তে মেট 30 প্রো এবং অনার 20 প্রো অন অন 20 প্রো) কম রয়েছে রেজল্যুশন। আমি বিশ্বাস করতে চাই যে শীঘ্রই একটি ইউটিলিটি প্লে স্টোরটিতে সন্ধান করবে যার মাধ্যমে আপনি নিজের পছন্দ মতো চিত্র সেটিংস কনফিগার করতে পারেন (যেমন পিইবিজি মোবাইলের জন্য জিএফএক্স সরঞ্জাম)। যেহেতু, আমি নিশ্চিত, অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির সম্ভাবনা অবশ্যই পুরোপুরি প্রকাশিত হয়নি।

অন্যদিকে, আইফোন 11 প্রো ম্যাক্স এবং আইফোন 11 একটি 120 হার্জযুক্ত টাচ বোর্ড ব্যবহার করে এর আরও বেশি সুবিধা রয়েছে: এগুলি আপনার ক্রিয়াগুলির উত্তর দেওয়ার জন্য প্রতিক্রিয়াশীল, তীক্ষ্ণ এবং দ্রুত’re এটি আশ্চর্যের বিষয় ছিল যে অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির আলাদা প্রতিক্রিয়া রয়েছে: সবচেয়ে খারাপ হ’ল অনার শাওমি এমআই 9 টি প্রো এবং 20 প্রো, যা সত্যিই আপনি বোধ করেন যে আপনি বালি-দুধ-মাখন খেলছেন। কার্সার অনুসরণ করে না এবং এটি স্পর্শ প্যানেল সহ বিরোধীদের বিরুদ্ধে পরাজিত করতে পারে। গেমপ্লেটি 240 fps এ আমার দ্বারা রেকর্ড করা হয়েছিল, নীচের লিঙ্ক থেকে ফাইলগুলি ডাউনলোড করুন।

অবশেষে, থ্রটলিং সম্পর্কে। এই অধিবেশনটির ঘন্টা থেকে শেষ হওয়া থেকে, কার্যত সমস্ত টেলিফোনে সর্বাধিক fps ছিল এবং রয়্যাল যুদ্ধের উপসংহার থেকে যে গেমপ্লেটি মসৃণ ছিল stayed ব্যতিক্রমটি এক্সিনোস 9825 এর স্যামসং গ্যালাক্সি নোট 10+, যা উত্তাপিত হয়ে fps কে 25-30 এ নামিয়ে আনে, যা প্রাথমিক 60 fps এর সাথে বিপরীতে ছিল। তবে, আমি বড় পর্দায় নোট 10+ খেলতে উপভোগ করেছি স্ন্যাপড্রাগন বিকল্পটি বেছে নিই। পরীক্ষার সমাপ্তির মধ্য দিয়ে, আমি বুঝতে পেরেছিলাম যে আমি রয়্যাল যুদ্ধে যেতে চাই না কারণ নিস্তেজতা নিস্তেজ, তবে আমি 5 দ্বারা 5 উপভোগ করেছি আপনি কীভাবে খেলাধুলা উপভোগ করবেন? এটি আপনার ফোনে কীভাবে চলছে?

Leave a Comment