ভিভো ওয়াই 17 পর্যালোচনা: এনএফসি, একটি বড় ব্যাটারি এবং একটি “প্রস্থ” সহ একটি স্টাইলিশ স্মার্টফোন.

দামের বিভাগ এবং কেন্দ্রে ভিভোতে বর্তমানে যা চলছে তা আমরা বুঝতে পারি – সেখানে স্মার্টফোনগুলি উন্নত বৈশিষ্ট্য ব্যবহার করে সরবরাহকারীর দ্বারা অফার করা হয়, যা তুলনামূলক হার্ডওয়্যার এবং একটি নকশার সাথে প্রতিদ্বন্দ্বীদের চেয়ে মূল্যবান হতে পারে। যাইহোক, বাজেট সংস্করণ সম্পর্কে কি? সংস্করণগুলি Y লাইনের প্রতিনিধিত্ব করে, যদিও রাশিয়ায় উপলব্ধ নেই isn’t এটি ওয়াই 17 নামে একটি ডিভাইস দিয়ে পুনরায় পূরণ করা হয়েছিল, ক্রেতার একটি ব্যাটারি, এনএফসি, একটি ক্যামেরা যা একটি আকর্ষণীয় বিন্যাসের সাথে ট্রিপল ছিল offering এটি 15,990 রুবেলের জন্য। আমাদের এটি আরও ভাল পরীক্ষা করা যাক!

প্যাকেজিং এবং বিন্যাস

ভিভো ওয়াই 17 নিম্নলিখিতগুলির সাথে সজ্জিত: স্মার্ট ফোন, একটি কেবল যা মাইক্রো ইউএসবি ডকুমেন্টেশন, একটি সিম সুই এবং সর্বোপরি, একটি কেস! প্রতিরক্ষামূলক ছিল এমন একটি চলচ্চিত্রও রয়েছে, এটি মিলের স্ক্রিনে রাখা হয়েছে। আপনি যদি সরকারী ভিভো শপ থেকে ওয়াই 17 কিনে থাকেন, তবে আপনি উপস্থিত হিসাবে একটি সস্তা ব্যায়াম ট্র্যাকার জেট স্পোর্ট এফটি -7 খুঁজে পেতে চলেছেন।

স্মার্টফোনটি বিক্রি হয়েছে মাত্র দুটি রঙে। এবং এটি সাদা এবং কালো নয়, আপনি যেমন বিশ্বাস করতে পারেন তবে বেগুনি এবং নীল। আমরা মূল্যায়নের পছন্দটি পেয়েছি এবং আমি এর রঙ উপভোগ করেছি। এটি রেন্ডারিংয়ের মতো স্যাচুরেটেড এবং উজ্জ্বল নয়, এটি ধূসর-বেগুনি হিসাবে প্রবণতা হিসাবে অনুভূত এবং এটি তাঁর কারণে দুর্দান্ত। যদিও এটি প্লাস্টিক দিয়ে তৈরি যদিও এটি গ্রেডিয়েন্ট হলেও পলায়ন ব্যবহার করে তা শিশুসুলভ বা খেলনা বলে মনে হয় না তবে এটি সম্মত এবং গুরুতর।

এমনকি আঙ্গুলের ছাপগুলি আরও ভাল হবে যদিও তারা গ্রেডিয়েন্টের তুলনায় পর্যবেক্ষণযোগ্য।

ভিভো ওয়াই 17 একটি স্মার্টফোন যা বড়। এই গভীরতাটি ভীতিজনক মনে হত না তবে পিছনের প্যানেলটি অনুভূমিক এবং ফুলে ফুলে স্মার্ট ফোনটি অনুভূত হয়। একটি এমএএইচ ব্যাটারি ব্যবহার করে এটি ক্ষমাযোগ্য। এটি দুঃখজনক যে ডিজাইনাররা অর্গনোমিক্স বিবেচনা করেনি – বাঁকানো প্রান্তগুলির ফর্মটি অবশ্যই একটি পাতলা সংস্করণ থেকে স্পষ্টভাবে মুছে ফেলা হয়েছে, যার কারণে স্ক্রিনটি এক মিলিমিটার বা তার বেশি দীর্ঘতর করে, একটি অপ্রীতিকর “পরিমাপ” গঠন করে এবং শেষের সুইচগুলিও বহন করে বড়। স্ক্যানার টকভো সম্পর্কে কী বলা যায়, এটি বেশিরভাগ পরিস্থিতিতেই কাজ করে এবং সুবিধাজনক।

এটি সত্যই একটি এলসিডি প্যানেল। প্যানেলটি দর্শনীয় কোণ এবং দুর্দান্ত রঙের প্রজনন সহ ঠিক আছে। সম্ভবত আমি যতটা চাই উজ্জ্বলতা তত বেশি তবে রাস্তায় যথেষ্ট। স্ক্রিন রেজোলিউশন উচ্চ নয় – 1544×720 পিক্সেল। এটা স্পষ্ট যে আপনি যদি পিক্সেল চান তবে স্মার্টফোনটি ব্যবহার করার সময় এটি দেখা খুব কঠিন নয়, তবে আমার জন্য চিন্তা করার যথেষ্ট নয়।

ভিভো ওয়াই 17 ফুন্টুচ ওএস 9 ফার্মওয়্যারের উপর নির্ভর করে। এটি সর্বনিম্ন কার্যকর কিউবগুলির মধ্যে রয়েছে: এটির অনেকগুলি উদ্দেশ্য নেই, স্থানীয়করণ যা ঘৃণ্য, সেগুলি সহ আইওএস দ্বারা পুনরুত্পাদন করা হয়। ফান্টুচ ওএসে আপনি কাটআউটটি আড়াল করতে পারেন বা প্রোগ্রাম মেনুটি ট্রিগার করতে পারবেন (কেবলমাত্র ডেস্কটপ কম্পিউটারে সমস্ত আইকন রেখে (যেমন আইফোন) settings সেটিংস প্লাস সহ একটি স্লাইডার অন্ধ থেকে নয়, যেমন আইফোনটি বেস থেকে যায় And এবং অনেকগুলি বন্দর উপাদানগুলি মনে হয় যেমন ডিজাইনাররা এটি আইফোনের মতো তৈরি করার চেষ্টা করেছিল, কিন্তু পারেনি।

স্থানীয়করণ পৃথক পৃথক একটি গান। লক ডিসপ্লেটির চারপাশে সপ্তাহের দিনের চেয়ে কোনও তালিকা বা “পূর্ব” শব্দটি স্ক্রোল করার সময় অজানা লাইনআপ “নির্বাচিত” এর মতো মজাদার বাগগুলি মেরামত করা হয়েছে, তবে এর আগেও একটি অপ্রকাশিত অঞ্চল রয়েছে। বিপরীতে সংকোচনের এবং, ট্রেসগুলি সেখানে এবং এখানে অবস্থিত। রান্নাঘরের টাইমার ফিনিস ইন্টারফেসের সাথে কী মিল রয়েছে তা দেখুন। ছায়া নেওয়া হয়। কেন যে কোনও পর্যায়ে সেকেন্ডের পরিমাণ হ্রাস পেয়েছে, আপনি কি জানেন?

সাধারণ সত্যটি হ’ল পুরো শব্দটি “রান্নাটি 1 মিনিট বন্ধ হয়ে যায় 16 16 সেকেন্ড পিছনে” স্বাভাবিকভাবেই কোনও একক পয়েন্টের সাথে খাপ খায় না এবং এটি যান্ত্রিকভাবে হ্রাস করা দরকার (সুন্দরভাবে, এটি সরান না)। মুহুর্তের পরিমাণ সম্পর্কিত চিঠিগুলি মেলে নি, যার অর্থ আপনি মুহুর্তগুলি দেখতে পাবেন। ইনডেক্স ব্যবহার করে, এবং বাইরের প্রদর্শনে সামগ্রী প্রদর্শন করা – “প্রতিবেশী মাল্টিমিডিয়া ডকুমেন্টগুলি মিরর করা” J জোভি স্মার্ট সহায়কটির পেডোমিটার থেকে, “সম্পূর্ণ ব্যবস্থা” আইটেমটি প্রতিটি পদক্ষেপের পরিমাণের জন্য একটি তালিকা নির্দেশ করে (পুরো সংখ্যার সম্পূর্ণ সংখ্যার চেয়ে) এই পেডোমিটার ব্যবহারের মাধ্যমে ব্যবস্থাগুলি), স্পোর্টস ইভেন্টগুলির সাথে বিভাগে, ডিফল্টরূপে কেবল ক্রিকেট চ্যাম্পিয়নশিপ স্থাপন করা হয় (আরএফপিএল, কেএইচএল, ইউএফসি এবং কাপ বাইথলন গ্রহকে মোটেই উত্সাহ দেওয়া হয় না)।

কয়েকটি গুণাবলীর দিকে নজর রেখে ভিভো সেগুলি এগুলি তৈরি করে, আমি বোঝার চেষ্টা করেছি। উদাহরণস্বরূপ, একটি দুর্দান্ত উপায় রয়েছে যেখানে টেলিফোনে আগত কলগুলি তাদের উত্তর দিয়ে স্বয়ংক্রিয়ভাবে প্রত্যাখ্যান করে। গ্যাজেটটি ব্যবহার না করা আরও ভাল যেখানে অন্যান্য অনুষ্ঠান বা মিটিং যোগ করা সুবিধাজনক হতে পারে। যাহোক,! এই উত্তর এসএমএসের পাঠ্যটি পরিবর্তন করা যায় না, তবে এর অর্থ সাধারণত আপনি উত্তর দিতে পারবেন না, যেহেতু আপনি একটি বাইক চালাচ্ছেন এবং এটিকে “মোটরসাইকেল মোড” বলা যেতে পারে। কেন? এবং কে জানতে পারে।

এবং সুরক্ষা সম্পর্কে। পাসওয়ার্ড সেট করার সময়, দুটি কোড কোয়েরি রাখাও প্রয়োজনীয়, পাসওয়ার্ড ভুলে যাওয়ার সময় টেলিফোনে অ্যাক্সেস সরবরাহ করে এমন উভয়ের প্রতিক্রিয়া (অথবা আপনি টেলিফোন চুরি করেছেন)। আপনি সম্ভবত জানেন যে, জটিল একটি পাসওয়ার্ড বাছাই করা কল্পনা করার চেয়েও শক্ত

কিন্ডারগার্টেন নম্বর এবং পোষ্যের শিরোনাম। তবে তা হতে পারে যদি ভিভো জবাব পছন্দকে বাধাগ্রস্ত করে জবাব দেওয়ার ইনপুট করার প্রচেষ্টার পরিমাণ সীমাবদ্ধ করে। আমি কয়েক ডজন বার ভুল উত্তর প্রবেশ করিয়েছি এবং টেলিফোন আমাকে পরীক্ষা করতে বলছে। আমি চুরি হয়ে থাকলে খুশি হতাম।

ভিভো ওয়াই 17 এর পিছনে তিনটি এবং সামনে একটি ক্যামেরা রয়েছে cameras আসুন আমরা পিছন দিকের সাথে শুরু করি। মঞ্চ সনাক্তকরণ অটোফোকাসের সাথে একটি ফ্ল্যাশ রয়েছে। আপনি 3 টি ক্যামেরার গ্রুপ পেয়েছেন যা আপনি অ্যাপারচারের সাথে ছবিগুলি দেখতে পারেন যা হতাশাগ্রস্ত, তবে কী?

অদ্ভুতভাবে যথেষ্ট, আমি অবাক। পর্যাপ্ত এবং রঙের বিশদ – আমি এই ধরণের বৈশিষ্ট্যযুক্ত ক্যামেরা থেকে কম আশা করি। স্পষ্টতই, বিবরণগুলি থেকে ঝাপসা হয়ে আসছে, মাঝে মাঝে অটোফোকাস ফাংশনগুলি আঁকাবাঁকাভাবে এবং ছবিতে পুরো স্ট্রাইপগুলি অস্পষ্ট থাকে (এখানে চিত্রণগুলি দেওয়া হয়; তারা প্রতিকৃতি স্টাইলে গুলি করা হয়নি, যেমন আপনি বিশ্বাস করতে পারেন) তবে পুরো ক্যামেরা আমাকে খুশি করেছে। সুখ পৃথক যে ম্যাক্রো শট। এফ / ২.২ অ্যাপারচারে তারা কীভাবে এ জাতীয় চমকপ্রদ বোকেহ পায় তা আমি সত্যিই বুঝতে পারি না তবে চিত্রগুলি অবশ্যই খুব দুর্দান্ত are

শিরিক, স্পষ্টতই, দুঃখজনক – সেখানে দরিদ্রের চেয়ে বেশি মনোযোগ কেন্দ্রীকরণ, শব্দ এবং বিশদ দেওয়ার একটি ভাল চুক্তি রয়েছে। এছাড়াও, কিছু চিত্র বেশ পরিমাণে ছাড়িয়ে আসে (এক, ২)। এবং স্মার্টফোনগুলির অর্থায়নে, আমি মনে করি যে এটি যথেষ্ট এবং একটি ক্যামেরা এখানে। ছবিগুলি আরও ভাল, যদিও এটি আকর্ষণীয় যে শুটিংয়ের মাধ্যমে, মানের একটি ট্রেলারটি অস্পষ্ট যা ডিসপ্লেতে প্রদর্শিত হয়।

গ্লুইং অ্যালগরিদমগুলি উন্নত করা দরকার, যদিও বিবরণটি খারাপ নয়।

শীর্ষস্থানীয় ক্যামেরায় 20 ক্যামেরা এবং অ্যাপারচার / 2.0-এর রেজোলিউশন রয়েছে – কিছু কী ক্যামেরার চেয়েও বিস্তৃত। ক্যামেরায় অটোফোকাস না থাকায়, ওয়াই 17 প্রতিটি টেলিফোনের মতোই রেখে গেছে, এবং এটি শোচনীয়। তবে সেলফি তো হতবাক! কেবল এইচডিআর বন্ধ করে রাখার কথা মনে রাখবেন – যদি প্রাথমিক ক্যামেরায় এটি সাহায্য করবে তবে এর পরে সেলফিটি লুণ্ঠন করে সাধারণ ছবিগুলিকে সাইক্যাডেলিক ক্রাপে পরিণত করে (এক, ২)।

এই ভিভো ওয়াই 17 এর উপাদানটি সহজ: সমস্ত স্মার্টফোনটি কার্যকর হয় 30 ডিপিএসের ফ্রেম রেট ব্যবহার করে মোট এইচডি ভিডিও, ডিজিটাল স্থিতিশীলতা ছাড়াই। প্রশস্ত-কোণ এবং সাধারণ ক্যামেরার মধ্যে কোনও পরিবর্তন করার উপায় নেই এটি অদ্ভুত। বাতাসের শব্দটি যা কিছুতেই নিভে যায় না, তবে শব্দগুলি এবং ভয়েসও তালিকাভুক্ত হয়। টোটাল এইচডি এর পরিবর্তে এইচডি এর বিপরীতে বিশদ বিবরণ। অতিরিক্তভাবে, দুর্বলতাটি দ্বিমুখী এবং প্রস্থের সাথে একত্রে ভাল হালকা পরিস্থিতিতে এক মিনিটের ফ্রেম রেট ব্যবহার করে ক্রমটি তৈরি করা হয় – 26 fps।

ভিভো ওয়াই 17 দ্বারা শট নেওয়া যেতে পারে এবং ইঞ্জিনিয়াররা এক ধরণের অ্যালগোরিদম প্রয়োগ করেছেন যা ক্রমটি ত্বরান্বিত করার জন্য প্রয়োজনীয় অনুষ্ঠানের সংখ্যা নির্বাচন করে। আমি তাকে বিশ্বাস করেছিলাম এবং মাঝে মধ্যে আমি নির্বাচনের সাথে সন্তুষ্ট ছিলাম।

এই ভিভো ওয়াই 17 এর হার্ডওয়্যার ফাউন্ডেশনটি আপনার মিডিয়াটেক হেলিও পি 35 চিপসেট। যদিও তাকে চীনা উত্পাদকদের স্মার্টফোনের সাথে দেখা গেছে, তবে তিনি অত্যধিক বিখ্যাত নন। উদাহরণস্বরূপ, অনার 8 এ গুরু এবং শাওমি এমআই প্লে এর থেকে প্রাপ্ত। ভিভো দাবি করেছেন যে এই চিপসেটটি জুয়ার জন্য গ্রহণযোগ্য – তবে এটি পরিস্থিতি নয়। অ্যাসফাল্ট এমনকি খেলতে পারা যায় না এবং ল্যাগগুলি সহ্য করতে না পারার জন্য আমার ছবিগুলি হ্রাস করতে হবে।

ভিভো ওয়াই 17-তে কোনও থ্রোটলিং নেই। জিএফএক্সবেঞ্চ গ্রাফটি নীচে এবং উপরে 50 টি ফ্রেমের পরিবর্তনগুলি দেখায়, আমি কীভাবে স্মার্টফোনের এই আচরণটি স্পষ্ট করে বলতে পারি এবং এটি আগে দেখেনি তা ভাবতে পারি না। ঠিক একই সময়ে, টেস্টিংয়ের আধ ঘন্টা ধরে গরম করা ছিল মাত্র 4 স্তর (32 থেকে 36 পর্যন্ত), যা উত্তাপের অভাব হিসাবে বিবেচিত হয়। হেলিও পি 35 থ্রোটল্ট করে না এবং উত্তাপ দেয় না – এটি কাজ করে।

এখন এমএএইচ। এই স্মার্টফোনের স্বাধীনতা দুর্দান্ত। আমার স্বাভাবিক পারফরম্যান্সের মধ্যে (ব্রাউজার, কখনও কখনও জিওট্র্যাকিং, সমস্ত বেনমার্ক চালানো) এটি একক চার্জে তিনবার (!) অবিরত থাকে। আফসোস, আমি এই ডিসপ্লেটির পুরো অপারেটিং সময়কালের পূর্বাভাস দিতে পারি না (ফান্টুচ ওএস এটি প্রকাশ করে না) তবে এটি কমপক্ষে আট ঘন্টা (ব্যাটারির অংশে এখনও বিদ্যমান তথ্যের ভিত্তিতে)। এটি একটি ভাল ফলাফল; এর আগে, আমি প্রায় দুই বারের চেয়ে বেশি বার বার করতে সক্ষম হইনি (300 গ্রামের ওজনের পাওয়ারব্যাঙ্ক ট্যাবলেটগুলি গণনা করছি না)।

তারপরে ফলাফলগুলি যদি স্বাধীনতার কৃত্রিম মূল্যায়ন নিয়ে আলোচনা করি তবে তাদের মধ্যে ব্যতিক্রম। মুভিটি স্রাবের জন্য প্রকাশের সময় স্মার্টফোনের জন্য অপেক্ষা করতে করতে ক্লান্ত হয়ে পড়েছিলাম -। সরকারী মূল্যায়ন 5 পিএম। আমার কাছে বেশ বুদ্ধিমান বলে মনে হচ্ছে। শ্যাডগান কিংবদন্তিগুলিতে ফিরে এসে, একটি স্মার্টফোন সহ এক ঘন্টার মধ্যে, এই ফিটির 16 শতাংশ হ্রাস পেয়েছে – যা আপনি continuous.৫ ঘন্টা অবিচ্ছিন্ন গেমিংয়ের উপর নির্ভর করতে পারেন (আপনাকে কেবল একটি গেমটি আবিষ্কার করতে হবে যা একটি দুর্বল চিপসেটের জন্য আরও গ্রহণযোগ্য) ।

ফোনিং সম্পর্কে কিছুটা। এখানে একটি 3.5 মিলিমিটার মিনি-জ্যাক রয়েছে, এবং মাইক্রো ইউএসবি চার্জ করার জন্য ব্যবহার করা যেতে পারে। এনএফসি, রাজ্য কর্মীদের মধ্যে যা ঘটে তা সমর্থন করে। 5 গিগাহার্জ-এ ওয়াই-ফাই রয়েছে (তবে কেবল একটি, এসি নাও হতে পারে) এবং ব্লুটুথ 5 সমকালীন প্রযুক্তি হিসাবে নেই – এফএম-রেডিও। জিপিএসও সমর্থিত হতে পারে, যা দুর্দান্তভাবে কাজ করে, তবে … বিশেষত, আমার ব্যবহারের ক্ষেত্রে (ডক)

সাইকেলের আরোহীদের জিওট্র্যাকগুলি উত্সাহিত করা) এখানে সমস্যা রয়েছে, কারণ ফান্টুচ ওএস নির্দয়ভাবে ক্ষুদ্রতম ইচ্ছা ছাড়াই জিওট্রেকারকে র‍্যাম থেকে বের করে আনল। 4 জি ধীরে ধীরে, যদিও নেটওয়ার্ক সিগন্যাল স্টেবল ক্যাপচার করা হয়েছে -।

ভিভো ওয়াই 17 সুবিধার সাথে পূর্ণ with শুরুতে, এটি স্বাধীনতা, প্রদর্শন, নকশা এবং এনএফসি। আপনি ক্যামেরা, চমত্কারভাবে ম্যাক্রো এবং টাইম ল্যাপস, 5-গিগাহার্টজ ওয়াই-ফাই গিয়ার এবং প্রস্থের অস্তিত্ব লক্ষ্য করতে পারেন। তবে দুটি ঘাটতি আছে। প্রথমটি। পরেরটি হয়। যে কোনও প্যারামিটারের জন্য, যন্ত্রপাতিটিকে একই সময়ে আকর্ষণীয় হিসাবে বিবেচনা করা যেতে পারে, যদিও এটিকে ওয়্যারেন্টেড বলা শক্ত। বিকল্পটি আপনার is

Leave a Comment