ভিভো ভি 17 নব্যর পর্যালোচনা: এনএফসি এবং 4500 এমএএইচ সহ সুন্দর এবং ভারসাম্যপূর্ণ.

ভিভো জাতটি দ্রুত বৃদ্ধি পেয়েছে এবং পণ্য সম্পর্কে বিভ্রান্ত হওয়া সহজ নয়। তবে একটি জিনিস অপরিবর্তিত রয়েছে -। পরবর্তী প্রজন্মকে সংস্করণটির সাথে একত্রে উপস্থাপিত করা শুরু হয়েছিল এবং তারা তাকে 17 নম্বর দিয়েছিল। নির্মাতা traditionতিহ্যগতভাবে মূল উপকার হিসাবে সামনের ক্যামেরাটি হাইলাইট করে তবে আপনার ভিভো ভি 17 নব্যটি ঠিক কী জন্য দুর্দান্ত হবে? আমরা জানি.

প্যাকেজিং এবং বিন্যাস

ভিভো ভি 17 নিও একটি সিম সুই, ডকুমেন্টেশন, একটি কেবল এবং একটি চার্জার, একটি মাইক এবং একটি কিট সহ একটি হেডফোন, একটি স্মার্টফোন নিয়ে আসে। দুঃখের সাথে আমরা পর্যালোচক হিসাবে স্মার্টফোনটি পেয়েছি, যাতে আমি চার্জিং হারের গ্রেড বা পরিস্থিতি সম্পর্কে কথা বলতে পারি না।

প্রথমটি বিজোড়, নীল থেকে বাঁকানো রম্বসের ব্লুপ্রিন্ট ব্যবহার করে। আমাদের একটি পছন্দ আছে: মুক্তোর মা ইঙ্গিত দেয় যে নীল হাইলাইটগুলির সাহায্যে বাঁক ব্যবহার করে গোলাপী থেকে গ্রেডিয়েন্ট। এটি আমার মতে এটি নিয়ন্ত্রিত এবং শান্ত, যদিও কিছুটা মেয়েলি appears যাই হোক না কেন, একটি রঙ যা খুব দুর্দান্ত।

সাধারণত, এই ভি 17 নব্য পরিকল্পনা যতটা সম্ভব সম্ভব, কিছুই নেই। ভিভো সংস্করণগুলিতে প্রত্যাহারযোগ্য ক্যামেরা হিসাবে কোনও নেই, সেখানে একটি কাটআউট ব্যবহার করা হয়েছে। মাইক্রোইউএসবি অতীতে শুভেচ্ছা জানিয়ে বসেছিল এবং গুগল সহকারীকে কল করার জন্য একটি বোতাম রয়েছে। এটি গুগল হান্টে ঝলকানো হতে পারে; ডাবল-ক্লিক করা থেকে, জোভি চিত্র সনাক্তকরণ ট্রিগার করা হয়েছে (এটি ডিসপ্লেতে একটি পণ্য সনাক্ত করে এবং এটি অনলাইন শপগুলিতে দেখায়)। বোতামটি সরে যেতে পারে, আমি এটি ব্যবহার করার ইচ্ছা করি নি।

স্মার্টফোনটি স্লিম, বিষয়গতভাবে বেশ হালকা (যদিও 179 গ্রাম), শেষের প্রতিটি উপাদান সুবিধামত অবস্থিত। এটি আদর্শ বলে মনে হতে পারে তবে 1 টি সতর্কতা রয়েছে – এমন পদক্ষেপ রয়েছে যা সামনে এবং পিছনের দিক থেকে গ্রিপ কমফাই তৈরি করে। ভিভো ভি 17 নিও কোনও অবস্থাতেই দ্বিমত পোষণ করতে চাই না আমি এই হোল্ডিংটি বলতে চাই, তবে এটি আরও ভাল হতে পারে। সভাটি আদর্শ।

প্যানেল সম্পর্কিত আমার কাছে কোনও অভিযোগ নেই – চওড়া, রঙের প্রজনন বিপরীতে। সরাসরি ডিসপ্লেতে আঙুলের ছাপ স্ক্যানারে অন্তর্ভুক্ত করা হয়, আমি এটি আনলক করার জন্য ব্যবহার করি – এবং পরীক্ষার এক সপ্তাহ পাওয়ার জন্য আমার এটি এবং দেড় বছরের কোনও সমস্যা ছিল না। এটি অত্যন্ত বিনয়ী এটি এই স্মার্টফোনটির ব্যবহারের ক্ষতি করে না। সর্বদা অন-স্ক্রিনকে উত্সাহিত করা হয় তবে এটিকে না ঘুরিওয়াই ভাল। এটি অন্য বিভাগে রয়েছে, যদিও স্বাক্ষর স্ক্যানারে এওডির ছবি লাইট এবং আমার চোখ পুড়ে গেছে আমি আশা করি এটি আপগ্রেডের সাথে আরও ভাল হয়ে গেছে।

কার্যক্রম

ভিভো ভি 17 নিও ফুনটোচ ওএস 9. ব্যবহার করে অ্যান্ড্রয়েড 9 এর উপর নির্ভর করে। এবং ফার্মওয়্যারটি ব্যবহার করা বেছে নিয়েছে।

ফ্লিপ দিকে, সবসময় “লগইন” / “সরানো” এর পরিবর্তে “কী কী প্রবেশ করান” দেখা বেশ আশ্চর্যজনক। যখনই আপনাকে জিজ্ঞাসা করা হয়েছিল, “আপনি কি মোটরসাইকেলের স্টাইল থেকে পেয়েছেন”, আপনি কী উত্তর দেবেন জানেন না (“মোটরসাইকেলের স্টাইল” সেই পুরানো ফন্টুচ চিপগুলির মধ্যে রয়েছে যা আপনাকে স্বয়ংক্রিয়ভাবে বা রেট স্পার্কের ভিত্তিতে কল পাঠিয়ে একটি এসএমএস পাঠিয়ে জানিয়েছে যে আপনি সাইকেলটি অনুসরণ করছেন) তবে সর্বাধিক গুরুত্বপূর্ণ আমি শর্টকাট সেন্টারে অটো-ঘোরানো স্বাপটি উপভোগ করেছি: এটি চালু হোক না কেন, অটো-ঘোরানোটি বন্ধ করা আছে, এবং যদি এটি চালু না হয় তবে এটি চালু। ক্রেডিটটি অস্বীকার করা জায় ব্রাউজারে প্লাস -।

তবে, প্রকৃতপক্ষে, ফুন্টুচ ওএস সুবিধামত ক্ষমতা সহ ফার্মওয়্যার। একটি জিনিস যা আমি ভি 17 নিওর কাছে খুঁজে পেয়েছি: আপনি একটি শর্টকাট যুক্ত করতে পারেন। প্রদর্শনের মাত্র দুটি স্পর্শ সহ বন্দরের যে কোনও জায়গা থেকে এটি তৈরি হতে পারে।

ক্যামেরা

এই ভিভো ভি 17 নিওর ক্যামেরাটি ট্রিপল। মডিউলটি ব্যাকগ্রাউন্ড অস্পষ্ট করার জন্য সত্যই একটি পীফোল, পাশাপাশি আরও দু’টি সহায়ক। একটি বিকৃতি সংশোধন আছে, তবে প্রান্তে বিকৃতিটি কোনটি দ্বারা সনাক্ত করা হয়েছে এবং চিত্রগুলি নষ্ট করার সম্ভাবনা নেই। আসুন ছবিটি দেখুন:

চিত্রগুলি ভিভো ভি 17 নিও নিয়েছে। আমি এই স্মার্টফোন থেকে ফটোগ্রাফগুলিতে রেকর্ড করা পৃথিবীতে থাকতে চাই এবং আমি এটিতে ভি 17 নব্য ক্যামেরার মাধ্যমে চেক করার সুযোগ উপভোগ করি। আরও কী, যদি আপনি ছবি সহ বন্ধুবান্ধব এবং পরিবারকে সন্তুষ্ট না করতে চান তবে বাস্তবতাটি ধরেন – তবে আপনি সেই সরঞ্জামটি অ্যালগরিদমে পছন্দ করবেন না। ছবির মান যেভাবে হ্রাস পেয়েছে তা আপনি উপভোগ করবেন না। “শিরিক” পর্যাপ্ত, তবে স্থির মনোযোগ, যার অর্থ আপনি এটির উপরে কোনও ম্যাক্রো অঙ্কুর করতে পারবেন না।

স্টাইল দুর্দান্ত। এগুলি এতটা কার্যকর নয়, যদিও কিছু চিপ উদাহরণ হিসাবে নিযুক্ত হয়েছে, মিটারিংয়ের মধ্যে কোনও পছন্দ নেই।

তারা একটি অসাধারণ ফাইল রয়েছে যা তারা অরথোগোনালাইজড এবং কেস থেকে প্রাপ্ত একটি হিসাবে স্বীকৃত। আমি লক্ষ্য করেছি যে এই ছবিটির মূলগুলি সংরক্ষণ করা আছে, অন্য কথায়, আপনি কোনও কিছুই মুছবেন না।

প্যানোরামাগুলি খুব বিশদভাবে নেওয়া হয়, তবে একটি ওভারশার্পের কারণে, তাদেরকে এমন স্কেলে যে শতভাগ ছিল তা দেখা সত্যিই দুর্দান্ত নয়। এটি ফটোতে রয়েছে, যদিও আমি লক্ষ্য করেছি যে ভিউফাইন্ডারে এবং শুটিংয়ের মাধ্যমে একটি ওভারশার্প দৃশ্যমান p

এই চিত্রগুলির বিশদটি দুর্দান্ত। যাইহোক, যা সেলফিযুক্ত ক্যামেরাগুলির পক্ষে অস্বাভাবিক নয়, তার পরিসীমা যথেষ্ট পরিমাণে নয়। এটি চলন্ত আইটেমগুলির সাথে কাজ করে না, যদিও এই সমস্যাটি অ্যাক্সেসযোগ্য দিয়ে সমাধান করা উচিত। আপনি ঘুরতে পারেন বা এটি আপনাকে সুন্দর করে তুলতে পারে – ভিভো আপনাকে বিকল্পের একটি দুর্দান্ত চুক্তি দিয়েছে

এর শুটিংয়ের আগে রাখার জন্য এটি যাতে সুবিধাজনক হতে পারে। শাটারের গতি বেশ লম্বা, যদিও আলোর ঘাটতি ব্যবহার করে, ভিভো ভি 17 নিও একটি ফ্ল্যাশের জন্য ডিসপ্লেটি ব্যবহার করে।

কোনও স্থিতিশীলতা নেই, বিশেষত সন্নিবেশ। মুভিটি সত্যই নিখরচায়, যদিও অডিওটি খারাপ না হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে – নির্দিষ্টকরণগুলি সবচেয়ে ভাল নয়, তাত্পর্যপূর্ণ যে শক্তিশালী ছিল, এবং আমার কাছে কিছু ট্রিপল শুট করার মতো সিনেমা সত্যিই নেই। ক্যামেরাটিতে অটোফোকাস রয়েছে যা ধ্রুবক, তবে এটি ধীর। ফ্রেমের হার কমে না, তবে মুভিতে ছোট দেখা যায়।

ভিভো ভি 17 নিওতে যে চিপসেটটি নিযুক্ত করা হয়েছে তা আমরা এর আগে কখনও লক্ষ্য করি নি যে এটি আপনার মিডিয়াটেক হেলিও পি 65 (এটি এমটি 6768 সূচক)। এর ভিতরে থাকা সিপিইউ এটি আট-কোর: 2 এ 75 কোর প্রায় 2 গিগাহার্জ এবং ছয় দরিদ্র এ 55 কোরের ফ্রিকোয়েন্সি ব্যবহার করে (তাদের ফ্রিকোয়েন্সিটি আনুষ্ঠানিকভাবে বলা হয় না)। অবশ্যই মাল্টিপ্রসেসিংকে উত্সাহ দেওয়া হয়, অন্য কথায়, সমস্ত কোর পরিচালনা করতে পারে। ছবিগুলি হেলিওর মতো পাওয়ারভিআর নয়, যদিও এআরএম মালি-জি 5 2 2 ইইএমসি 2 এর সর্বাধিক 820 মেগাহার্টজ এর ফ্রিকোয়েন্সি রয়েছে। ঠিক আছে, আসুন আমরা এটিটি দেখি – মাপদণ্ডের মাপদণ্ডে।

কম্পিউটিং সক্ষমতা সম্পর্কিত, হেলিও পি 65 এই স্ন্যাপড্রাগন 730 এর অনুরূপ – উভয়ই থ্রোটলিং পরীক্ষা থেকে প্রতি মিনিটে প্রায় 150 বিলিয়ন অপারেশন দিয়ে শুরু হবে। প্রামাণিক, পি 65 (কমপক্ষে ভি 17 নব্য) প্রায় থ্রোট করে না, প্রায় সর্বদা 90 শতাংশ ধরে রাখে (23-25 ​​মুহুর্তে কেবল একটি লক্ষণীয় পতন হয়েছিল)। মিডিয়াটেক থেকে প্রসেসর? প্রায়। চিত্রগুলি আমাকে হতাশ করে – এর মধ্যে পি 65 স্ন্যাপড্রাগন 675 হারিয়েছে – যার একটিতে প্রায় 960 চশমা রয়েছে, তবে এখানে মাত্র 740। তবে কোনও থ্রোটলিং নেই – এটি সন্তুষ্ট হয়।

তা নির্বিশেষে, ভিভো ভি 17 নিও এর চারপাশে বেশিরভাগ গেমগুলি সমস্যা ছাড়াই করা যেতে পারে। এবং সুপারটাক্সকার্ট এবং শ্যাডগান কিংবদন্তীর মতো গেমগুলিতে আপনার চিত্রগুলি হ্রাস করতে হবে।

এই ভিভো ভি 17 নিওর ব্যাটারি শক্তি সত্যিই 4500 এমএএইচ ইউটিউব মাত্র দুই ঘন্টার মধ্যে, স্মার্টফোনটি তাদের পারিশ্রমিকের মাত্র 14 শতাংশ নেমেছে – 22 শতাংশ, এটি দুর্দান্ত ফলাফল সরবরাহ করে: একটি অ্যামোলেড ডিসপ্লেটির সাথে একত্রে। এটি AMOLED সহ ব্যাটারির সাথে গ্যালাক্সি এ 70 এর তুলনায় আরও খারাপ, তবে এটিও – স্মার্টফোনটি সম্ভবত একদিনের চরম লোড সহ্য করবে, এটি ব্যবহারে এটি দুটি চালিয়ে যাবে। Wi-Fi আছে, ব্লুটুথ 5 আছে, এনএফসি আছে -। স্যাটেলাইট নেভিগেশন বর্তমানে কাজ করছে।

Leave a Comment