10,000 রুবেল পর্যন্ত সেরা: অনার 8 এ বনাম ভিভো ওয়াই 91 সি বনাম গ্যালাক্সি এ 10.

কাঠামোটি আমাদের কাছে মনে হয়েছিল এবং আমরা অন্য একটি উপাদান তৈরি করতে বেছে নিয়েছি, তবে পাঠ্য প্রকারে। এবং, একজোড়া ব্যক্তিত্ব ব্যবহার করে অনুলিপি না করার জন্য: অনার 8 এ প্রো আমাদের সাথে রয়ে গেল কিন্তু ভিভো ওয়াই 91 সি এবং স্যামসাং গ্যালাক্সি এ 10 তার প্রতিদ্বন্দ্বী হয়ে উঠল। এর মধ্যে সেরা দেখা যাক।

প্যাকেজিং এবং বিন্যাস

ভিভো এবং সামসংয়ের বাক্সগুলি সাদা যা অনারকে বাক্স রয়েছে। যাইহোক, এটি যথেষ্ট গুরুত্বপূর্ণ হিসাবে তাদের বিষয়বস্তু। একটি পছন্দসই আছে – ভিভো। পুরুষরা একটি সিলিকন কেস রাখে যা কিট থেকে চমত্কার এবং লোভী ছিল না। এটি কোণার সাথে ঘন – সাধারণত এটি কোনও ভীতিজনক নয় এমন একটি স্মার্টফোন বলতে। মুভিটি তাদের প্রদর্শনীতে মিলে আটকানো হয়েছিল! অনার মুভিটির জন্য অনুশোচনা করেনি, তবে স্মার্টফোনটি পুরোপুরি স্যামসুং দ্বারা ত্যাগ করা হয়েছিল। সবকিছু হুবহু: ডকুমেন্টেশন, একটি চার্জার, একটি USB কেবল এবং একটি সিম সুই need

স্মার্টফোনের সেটগুলির জন্য রঙ পৃথক। কেবল রূপটি সাধারণ গ্যালাক্সি এ 10 প্রাপ্ত নীল এবং ভিভো ওয়াই 91 সি এবং গ্যালাক্সি এ 10 অনার 8 এ এবং ক্রিমসন গুরুতে প্রকাশিত হয়েছে। ফাউন্ডেশন অনার 8 এ একটি সোনার সংস্করণ অন্তর্ভুক্ত করে তবে এটি এর “ফার্মওয়্যার” এর জন্য উপলভ্য নয়। ভিভোতে, দুটি পছন্দই গ্রেডিয়েন্ট – লিলাকের রঙে লাল রঙ এবং নীল রঙে কালো প্রবাহ।

প্লাস্টিকের পার্থক্য রয়েছে, যদিও সমস্ত স্মার্ট ফোন প্লাস্টিকের। স্যামসুং দ্বারা নির্বাচিত উপাদানগুলি দেখতে দুর্দান্ত দেখাচ্ছে (নিজেকে লাল থেকে ছিঁড়ে ফেলা সম্ভব নয়!) এবং সহজেই স্ক্র্যাচ করা এবং স্পর্শে খুব সুন্দর হলেও নরম। এটি প্রদর্শিত হয় যে মবিলটেলফোন.রুতে সমস্ত বছর ধরে আমি গ্যালাক্সি এ 10 এর মতো একটি ফোনও স্ক্র্যাচ করি নি – যদিও আমি অন্যান্য বিভিন্ন যন্ত্রপাতিগুলির চেয়ে কম ব্যবহার করেছি। অনার একটি ভিনাইল রয়েছে যা আরও শক্তিশালী তবে স্বাক্ষরটির থেকে কিছুটা অদ্ভুত। উল্লেখযোগ্যভাবে অঞ্চল – ব্যক্তিগতভাবে আমার কাছে এটি প্রাথমিকভাবে উপস্থিত হয়েছিল। আমি ভিভো ভিনাইল সম্পর্কে কিছু বলতে পারি না – তবে পুরো কভার জুড়ে এর নিজস্ব গ্রেডিয়েন্ট কভারটি ভাল দেখাচ্ছে (এবং এটি সম্ভবত একক বা 2 দ্বারা আঁচড়ান, যেমন সমস্ত ভিনাইল গ্রেডিয়েন্টগুলি)।

উদাহরণে উপাদানগুলির সেট একই the ভিভো অতিরিক্ত মাইকে সঞ্চয় করে, এটি সেখানে নেই; অনার একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারে নগদ ব্যয় করে, সাধারণত পিছনের প্যানেলে রাখে। তবে, খুব একই উপাদানগুলির বিন্যাসটি স্পষ্টতই আলাদা। সুতরাং, ভিভো এবং স্যামসুং উভয়ের জন্য 3.5 মিলিমিটার মিনি-জ্যাকটি বেসে এবং অনারে – খুব শীর্ষে অবস্থিত। যাইহোক, এগুলি ট্রাইফেলস (যদিও কারও পক্ষে এটি একটি গুরুত্বপূর্ণ দিক হতে পারে, আমি বেশ কিছুক্ষণ ধরে দেখলাম আমাদের ভিকে মধ্যে একটি মিনিজ্যাক পাওয়ার জন্য নিখুঁত স্পট সম্পর্কে বিশাল যুক্তি স্থাপন করেছিল)। স্যামসুঙ গ্যালাক্সি এ 10 স্পিকারটিকে পিছনের প্যানেলে রেখে, এমনকি কোনও টিউবার্কাল ছাড়াই যথেষ্ট শক্তিশালী হয়ে দাঁড়িয়েছিল। গোলমাল খাবার টেবিলে ওভারল্যাপ হয় না doesn’t

সামনের স্মার্টফোনগুলি প্রায় হুবহু একই: একটি ড্রপ-আকারের প্রদর্শন (অনার 8 এ গুরুর জন্য ইউ-আকারের, বাকীগুলির জন্য ভি-আকারের) এবং নীচে একটি সামান্য ইনডেন্টেশন। অনার্সে এটি ভিভো-এ অনেক ছোট। এটি মজার বিষয় যে এটি আসলে পুরানো অনার প্রতীক, যা গত মরসুমে রেখেছিল; আমি সত্যই বুঝতে পারি না যে অনার 8 এ প্রো তবুও এই প্রতীকতার সাথে আসবে। স্যামসুং এবং অনারে ফিরে, প্রদর্শনগুলি প্রায় একই রকম এবং উপস্থিতিতে খুব সম্মত হয় তবে ভিভো কম ব্যয়বহুল প্যানেল ব্যবহার করে – সামান্য লাল রঙের সাথে কম উজ্জ্বলতা ব্যবহার করে। আমি অনার 8 এ টাচস্ক্রিন সম্পর্কে সান্নিধ্য ছাড়া আর সাহায্য করতে পারি না। আমাদের সম্পাদকীয় অফিসের মধ্যে তিনটি অনার 8 এ এবং 8 এ গুরু ছিল এবং তাদের সকলের মাল্টি টাচ নিয়ে সমস্যা ছিল (এটি এখানে দ্বি-পয়েন্ট) – যা স্ক্যানার মাঝে মাঝে ঠিক একই উচ্চতায় স্পর্শ হারিয়ে ফেলেছিল। দু’হাত দাবি করে কিছু খেলানো চ্যালেঞ্জ হিসাবে প্রমাণিত।

সফটওয়্যার

বাস্তবে কোনও আশা নেই যে ভিভো নয় জনতে উন্নীত হতে চলেছে। সমস্ত 3 টি মোবাইলে সফ্টওয়্যারটি অ্যান্ড্রয়েড থেকে একেবারে আলাদা এবং অনেকগুলি যুক্ত বৈশিষ্ট্য সরবরাহ করে। আমি পার্থক্যগুলির বিষয়ে বিস্তারিত বলব না, তবে আমি “সিঙ্ক্রোনাস” স্ক্রিনশটগুলি হুক করব যাতে আপনি স্মার্টফোনের বন্দরটির তুলনা করতে পারেন।

আমি টাচউইজ এবং স্যামসাং বিশেষজ্ঞের প্রেমিকা নই, কেবল নতুন স্যামসাং অ্যাপ্লিকেশনগুলির সাহায্যে আমি প্রকৃতপক্ষে বাল্কচরিত্র এবং অপ্রয়োজনীয়তা থেকে মুক্তি পেয়েছি যা যুগে যুগে নিজস্ব ফার্মওয়্যার জর্জরিত ছিল। প্রচুর শিরোনাম সহ ধারণাটি বেশ বিতর্কিত, এটি নির্দিষ্ট কিছু ক্ষেত্রে হাস্যকর বলে মনে হচ্ছে, তবে আমি পছন্দ করেছি যে 1 ইউআই। এটিও দুর্দান্ত যে স্যামসুং প্রমিত অ্যাপ্লিকেশনগুলির পরিমাণ হ্রাস করেছে; “বাক্স থেকে”, এটি কথায় কথায় কথায় ক্যালকুলেটর নেই abs এটি হুয়াওয়ে পদ্ধতির (পঞ্চাশ-পূর্ব প্রাক ইনস্টলড সফ্টওয়্যার) এর সঠিক বিপরীতটি; ভিভো এর মাঝে কোথাও।

মজার বিষয় হল ভিভো ওয়াই ৯৯ সি এই ফুনটোচ ওএসের সমস্ত প্রকারের মধ্যে সবচেয়ে সেরা gets যা আমার দৃষ্টি আকর্ষণ করেছে। এটিতে স্থানীয়করণের সেই হাস্যকর জ্যামগুলি আর নেইক্স জুড়ে আমরা হেসেছি, তবে ফুন্টুচ ওএস 9-তে কোনও নতুন ক্রেপ sertedোকানো হয়নি (এটি অনুসারে আমরা ভিভো ওয়াই 17 এর একটি সংক্ষিপ্ত বিবরণ প্রকাশ করব)। আমি এটিও বলতে পারি যে স্মার্টফোনে এই জাতীয় অ্যাপ্লিকেশনগুলি 7990 রুবেল পেতে ঠিক আছে। তবে, EMUI এবং আরও অনেক কিছু যাতে 1 ইউআই অনেক ভাল হয়।

ক্যামেরা

সমস্ত স্মার্টফোনগুলি কেবল একক রঙের ফ্ল্যাশযুক্ত ক্যামেরা সহ সজ্জিত। কৌতুহল থা

স্মার্টফোনগুলির একটিতেও বোকেহ পেতে একটি নিরর্থক দ্বিতীয় ক্যামেরা ছিল না; স্পষ্টতই, উত্পাদকরা ধীরে ধীরে বুঝতে পেরেছেন যে গ্রাহকরা আসলে তাদের প্রয়োজন নেই। কে ভাল আছে? আমি সমস্ত 3 টি ডিভাইসে চিত্রগুলিতে কঠোর এবং দীর্ঘ লক্ষ্য করেছি এবং এর মধ্যে আমি কোনও বিজয়ী বা বহিরাগতের নাম রাখতে পারি না। কিছু শট একক সংস্করণে বেরিয়েছে, কিছু কিছু আলাদা। তবে, এ 10 রঙের সাথে যেভাবে কাজ করে তা আমি পছন্দ করেছি। আপনার নিজের এবং আসল জন্য ডাউনলোড করুন।

“পেশাদার পদ্ধতি” কোনওভাবে স্মার্ট ফোনগুলির তহবিলের জন্য আবশ্যকতায় পরিণত হয়েছিল এবং এখানে এই বিপরীতে 3 টি ডিভাইসের প্রতিটিতে এটির পরামর্শ দেওয়া হয়েছে। ভিভো এবং অনার এইভাবে উল্লেখযোগ্য শাটারের গতি এবং ম্যানুয়াল মনোযোগ যুক্ত করে এবং অনার স্থান এবং কেন্দ্রের ওজনযুক্ত মিটারের মধ্যে একটি পছন্দও সরবরাহ করে।

ভিভো Y91c কোনওভাবেই কোনও প্যানোরামা শুটিং শৈলীর সাথে ছেড়ে দেওয়া হয়েছে, বাকিরা কীভাবে এটি সম্পাদন করতে পারে তা জানে। অনার 8 এ প্রো উচ্চতর বিশদ এবং দুর্দান্ত গতিশীল নির্বাচনের সাথে দুর্দান্ত প্যানোরোমা তৈরি করে, তবে কিছু কারণে তাদের শুটিং 180 ডিগ্রি পর্যন্ত সীমাবদ্ধ রয়েছে, পাশাপাশি আঠালো অ্যালগরিদমগুলি খুব সঠিক নয়।

সমস্ত স্মার্টফোন 1080p @ 30fps এ ভিডিও ক্যাপচার করে। কিছু কিছু সংস্করণে স্থিতিশীলতা আনা হয়নি। মুভিটি স্যামসাংয়ের সাথে সেরা বলে মনে হচ্ছে, তবে অনার এটি উত্সাহীভাবে প্রসারিত করবে।

3 টি সেলফি ক্যামেরার কোনওটিতেই নির্দিষ্ট কিছু নেই located আমার তৈরি মামলাগুলি থেকে, আমি গ্যালাক্সি এ 10 তাদের দেওয়া উপভোগ করেছি।

সমস্ত 3 টি ট্যাবলেট চিপসেটগুলি ব্যবহার করে যা বিভিন্ন। স্যামসুং তার এক্সনোস 7884 ব্যবহার করেছে, সময় গ্রহণকারী হেলিও পি 22 ভিভো সরবরাহ করেছিল এবং হেলিও পি 35 অনার দ্বারা ব্যবহৃত হয়েছিল। সমসাময়িক, তবে শক্তিশালী নয়, দুঃখের বিষয়; পরীক্ষায়, মেশিনের মধ্যে ব্যবধান সর্বনিম্ন। সমস্ত স্ক্রিনশটগুলি মানদণ্ডের বাইরে:

এই ত্রয়ী থেকে ম্যাচগুলির জন্য গ্যালাক্সি এ 10 উপযুক্ত। আপনি মাঝারিভাবে খেলতে পারেন – হারে শ্যাডোগান কিংবদন্তিগুলিতে। স্পষ্টতই, ফ্রেম হার আদর্শ হবে না, তবে তবুও। শ্যাডগগুনে সর্বনিম্নে প্লে করা যায় না। ভিভো ওয়াই 91c তে গাড়ি চালানো শুরুর আগে রেসটি ক্র্যাশ হয়ে যায় -। গেমস এর অধীনে এবং ব্যাং ব্যাং সহ, সমস্ত 3 স্মার্টফোনের লেনদেন।

এখন স্বাধীনতার কথা। গেমের হার্টবিট এ ঘন্টা এবং শ্যাডগান কিংবদন্তিগুলি ডাউনলোড করা শক্তির ভারসাম্যকে পরিবর্তন করতে ব্যর্থ হয়েছিল: অনার 8 এ গুরু ছিল 49 শতাংশ, গ্যালাক্সি এ 10 – ভিভো ওয়াই91সি, 56 শতাংশ – 62%।

আমি সেখানে শেষ হয়নি। এ কারণে, সাত ঘন্টা পারফরম্যান্সে এটি সমস্ত সরঞ্জামটিতে এই প্রদর্শন থেকে 5 ঘন্টা 45 মিনিট ছিল। অনার 8 এ প্রো প্রায় এই সময়ে ছাড়িয়ে গেছে (6 শতাংশ), কোরিয়ানরা তাদের পারিশ্রমিকের 24 শতাংশ ভিভো – 34% রেখে গেছে। এটি আমার কাছে উপস্থিত হয়েছে যে কেবল আগেরটিই রিচার্জ না করে 2.5-3 দিন বেঁচে থাকতে পারে তবে এর জন্য আপনাকে ধন্যবাদ কেবল একটি বিশাল ব্যাটারিই নয়, খুব স্মার্ট ডিসপ্লেও নয়। স্যামসুং এবং সম্মানের জন্য একবার এবং ব্যবহারের সাথে বিল দিতে হবে – সাধারণত প্রতিদিন।

এই বাক্সের কোনও স্মার্টফোনের চার্জিং নেই -। যোগাযোগের দৃষ্টিকোণ থেকে, 5 GHz এর চেয়ে সাধারণ এনএফসি বা ওয়াই-ফাই কী। তবে আপনি যদি অনারটি বেছে নেন তবে প্রো সংস্করণ 8 এ না হলেও 2 জিবি + 32 থাকবে ঠিকই And – সেখানে এনএফসি থাকবে, যা জুনিয়র সংস্করণটি একটি আকর্ষণীয় পরামর্শ দেবে। আরেকটি অনার অ্যাট্রিবিউট, তবে পরিবর্তনটি নির্বিশেষে হ’ল ক্যান ছাড়াই আপনার রেডিও।

এইগুলি হ’ল হারগুলি যা সরকারী are কি থেকে বাছাই? ভিভো Y91c একটি “ফাংশন মেশিন” এর কাজটির জন্য দুর্দান্ত স্বায়ত্তশাসন এবং একটি ট্রেন্ডি সম্পূর্ণ মামলার কারণে গ্রহণযোগ্য। স্যামসাং গ্যালাক্সি এ 10 হ’ল এমন একটি কার্যকর বিকল্প যাঁরা ফলপ্রসূ ডিভাইসটি ব্যবহার করতে চান যা ব্যবহার করতে ভাল লাগবে (এবং এর মধ্যে খুব ভাল কেসিং এবং ক্যামেরা রয়েছে)। অনার 8A উপযুক্ত যদি আপনি নিজের স্মার্ট ফোনটি আনলক করেন এবং গুগল পেয়ের মাধ্যমে অর্থ প্রদান করতে চান। অনার 8 এ প্রো ক্রয় করা যদি আপনি প্রচুর স্মৃতিতে চান তবে তা বোঝা যায়। নির্বাচন করুন।

Leave a Comment