স্যামসং গ্যালাক্সি এ 70 পর্যালোচনা: বড় স্ক্রিন এবং ট্রিপল ক্যামেরা.

ইভেন্টে বাজেটের সংস্করণগুলি এক ডজনের এক ডায়ম যেখানে 20,000 রুবেল এর চেয়ে বেশি ব্যয়বহুল হয় না। এর মধ্যে আপনার গ্যালাক্সি এ 70, যা বাইরে দাঁড়িয়ে রয়েছে, 20: 9 এর বিজোড় দিক অনুপাত সহ উল্লেখযোগ্য 6.7 “ডিসপ্লে ব্যবহার করে এটি আকর্ষণীয় কী হতে পারে? আসুন আমরা বুঝতে পারি।

প্যাকেজিং এবং বিন্যাস

স্যামসাং গ্যালাক্সি এ 70 কিটটি নিয়মিত: ডকুমেন্টেশন, চার্জিং, সিম-সূঁচ এবং আপনি ক্যান পাবেন। সিনেমা আছে এবং কোনও কভার নেই। চার্জ কার্যকর: 15 ওয়াট এটি আপনার ব্যক্তিগত ব্যবহার করেছে বা আপনার একটি ইউএসবি তারের কেনার প্রয়োজন দয়া করে সচেতন হন।

স্মার্টফোনটি তিনটি রঙে দেওয়া হয়। “শর্তসাপেক্ষে” যেহেতু তাদের অনিচ্ছাকৃত ঝরনা রয়েছে, যা বিভিন্ন আলোর নীচে অন্য রঙ ধারণ করে। ঠিক ঠিক একই সময়ে, স্মার্টফোনের শীর্ষ স্তরের আলোর রশ্মির নীচে, রংধনুর সমস্ত বর্ণের এক ঝলক মনে হয়। ধন্যবাদ, একটি স্মার্টফোন সাধারণত নিস্তেজ হয় না – এবং এটি আমাদের নিজস্ব সময়ে পুরো মূল্য worth

এটি কেবল হতাশাবোধ করে যে এই সৌন্দর্যটি সস্তা প্লাস্টিকের নয় যা কাঁচের মতো চকচকে করছে। এটি লাভজনক এটির মতো এগুলি স্ক্র্যাপ করা হত না – এই গ্যাজেটে গ্যালাক্সি এ 10 বা এ 20 এর চেয়ে বড়। আমি ক্রেতাকে একটি পরিস্থিতি পাওয়ার জন্য দৃ strongly়ভাবে পরামর্শ দিচ্ছি – আপনি এটি স্বচ্ছ দেখতে পাচ্ছেন, যার অর্থ আপনি এখনও স্মার্টফোন উদাহরণটি খুঁজে পেতে পারেন।

স্মার্ট ফোনটি নিয়মিত, বেঁচে থাকার মতো কিছুই নেই। সত্য, প্রতিটি জিনিস রাখা হয় না। পাশের বোতামগুলি সম্পর্কে আদর্শ রয়েছে যেগুলি আদর্শ – সেগুলি বহনযোগ্য, আপনার পৌঁছানো দরকার। এবং স্মার্ট ফোনটি সর্বাধিক অ নন – তবে কোনও ডিসপ্লে সহ কোনও ডিভাইস কেনার সময় আপনি বর্তমানে কী বেছে নিচ্ছেন তা বুঝতে। আমি একক হাত দিয়ে সমস্ত গ্যালাক্সি এ 70 এর সাথে ডিল করেছি, তবে সীমাতে; আপনার হাত যদি সামান্য হয় তবে আপনার এটি দুটি হাতের তালু দিয়ে ব্যবহার করতে হবে বা উদাহরণটি বাদ দেওয়া দরকার। গ্যালাক্সি এ 50 বা সম্ভবত এ 30 সম্পর্কে ভাবার জন্য আকারের সমস্যাটি আপনার কাছে প্রাসঙ্গিক ঘটনাটি এটিকে বোঝাতে পারে।

এটি 21: 9 নয়, যেমন সনি এবং কয়েকটি মোটোরোলা, তবে অ্যাপল দ্বারা প্রচারিত হয় না এবং ধীরে ধীরে নিয়মিত হয়ে যায় 19.5: 9. কাটাআউটটি সামান্য, ড্রপ-আকারের, ইউ-আকারের, ব্যবহারে হস্তক্ষেপ করে না The পর্দা প্রাকৃতিক এলইডিগুলিতে contrastতিহ্যগতভাবে তার নিজস্ব বিপরীতে এবং উজ্জ্বলতা দ্বারা বদ্ধ হয়, এর নিজস্ব রঙ প্রজননও দুর্দান্ত হতে পারে। বিয়োগফলগুলির মধ্যে – পেনটাইল সহ মোট এইচডি + সেটেলমেন্টগুলি এই তির্যক কিছুটা অনুপস্থিত। কার্যত কোনওটি সনাক্ত করার সময় আপনি ব্যবহার করেন না, তবে আপনি যদি আইকনগুলি বা শিলালিপিগুলিতে পিয়ারিং শুরু করেন, আপনি এই চিত্রগুলির “তুচ্ছতা” সহ তির্যক গ্রিডটিও খুঁজে পান।

মনিটরে অন্তর্ভুক্ত একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। এটি বেশ ধীর গতির, তাই স্ক্যানারের আঙুলটি প্রায় এক সেকেন্ড ধরে রাখা উচিত। তদুপরি, এটি প্রায়শই ঘটে যে স্মার্টফোনটি আপনাকে বোঝে না এবং আপনার আঙ্গুলটি বজায় রাখতে হবে। যাইহোক, এটি একটি স্ব-শিক্ষার অ্যালগরিদম নয়, বা আমি কিছুটা “শুনে” পেয়েছি, তবে এই পর্যালোচনাটি যখন লেখা হয়েছে, তখন তিনি আমাকে সর্বদা প্রথম মুহূর্তটি বুঝতে পারবেন। শুরুতে, আমার 2-3 বার আঙুল দেওয়া দরকার ছিল।

সফটওয়্যার

সমস্ত কিছু স্থানান্তরিত হয়েছে, যদিও অ্যাপ্লিকেশনগুলি স্যামসাং ট্যাবলেটগুলির দুর্বলতা। এটি নিছক সর্বাধিক কার্যকরী নয় (যেহেতু এটি আগে ছিল), তবে নিজস্ব ভিজ্যুয়াল শৈলী এবং এর “প্রসেসর” ব্যবহার করে উপযুক্ত, মনোরম-দৃষ্টিনন্দন শেলও। সে কীভাবে দেখায় আমি উপভোগ করি, সে কীভাবে কাজ করে তা আমি উপভোগ করি। আমি উপভোগ করেছি যে স্যামসুং দু’শো সফ্টওয়্যার প্রিস্টিনল ইনস্টল করেনি, তবে নিজেকে সঠিক ন্যূনতমের মধ্যে সীমাবদ্ধ করেছে – কোনও ইনভেন্টরি ক্যালকুলেটর নেই। আমি এ সম্পর্কে বিস্তারিত বলার কোনও কারণ খুঁজে পাই না, তবে আমি স্ক্রিনশটগুলির একটি সংকলন দেব।

যদিও না, আমি আপনাকে কিছু সম্পর্কে বলব – বিক্সবি স্ক্রিপ্টস। ভাগ্যক্রমে, বিক্সবি নিজেই ভালভাবে আড়াল ছিল, এবং এর নৈমিত্তিক প্রবর্তনের জন্য আর কোনও আলাদা বোতাম নেই, তবে “স্ক্রিপ্টগুলি” থাকা এবং এটি সত্যিই একটি দুর্দান্ত বিষয়। আইএফটিটিটি-র মতো কিছু, কেবলমাত্র সমস্ত কিছুর সাথে সিঙ্ক্রোনাইজেশন ছাড়াই। আপনি প্রয়োজনীয়তার একটি সেট (সময়, অবস্থান, চার্জিং এবং ওয়াই-ফাই কনফিগারেশনগুলি, আগত টেলিফোন, প্রোগ্রাম) -এ সিদ্ধান্ত নিতে সক্ষম হন – এবং যদি তারা অপারেটিং হয় তবে কয়েকটি কনফিগারেশন প্রয়োগ করা হবে (পছন্দসই স্কোর রয়েছে)। আমি আপনার মূল্যায়নের জন্য অর্থহীন জিনিস করেছি (দিনের বেলা তাদের ফোন করা উচিত একটি বিশাল ফন্ট রাখুন) তবে আপনি আরও অনেক ব্যবহারিক জিনিস খুঁজে পেতে পারেন।

স্যামসাং গ্যালাক্সি এ 70 এর মধ্যে একটি ট্রিপল ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। এটি টেট্র্যাসেল প্রয়োগ করে – চার পিক্সেল ফাংশন। এর দ্বারা বোঝা যায় যে প্রকৃতপক্ষে আমরা বিশাল মাপের পিক্সেল (১.6 মাইক্রন) ব্যবহার করে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা পেয়েছি, যার প্রতিটিটি চারটি বিটে বিভক্ত হতে পারে, তাই বৈশিষ্ট্যগুলিতে এটি শীতল মনে হয়। এটি স্পষ্ট নয় যে কিছু খুব আকর্ষণীয় অ্যালগরিদমগুলি 8 মেগাপিক্সেল 8 বা 8 মেগাপিক্সেলের বিপরীতে 12 মেগাপিক্সেলের বিপরীতে 32 মেগাপিক্সেলগুলিকে 12 মেগাপিক্সেলগুলিতে ফ্লিপ করতে ব্যবহার করা হয়। আপনি উদাহরণ সহ এটি মূল্যায়ন করতে পারেন:

ডিভাইসের ক্যামেরায় থাকা চিত্রগুলি খুব মনোরম বলে মনে হচ্ছে, বিশাল সংখ্যাগরিষ্ঠে তারা সঠিকভাবে রঙগুলি পুনরুত্পাদন করে বা এই গতিশীল সীমার সংকীর্ণতায় ভোগে (অটো-এইচডিআর রয়েছে)। অটোফোকাস এক্সপোজারের উপরে কাজ করে এবং কোনও গ্রীস নেই।

এই চিত্রগুলির একমাত্র অসুবিধা হ’ল খুব কম বিশদ, সুতরাং আমি আপনাকে 100% ফসল দেখার পরামর্শ দিচ্ছি না। আমি আবার বলছি, ক্যামেরা অঙ্কুর। চিত্রের চিত্র:

“ব্রড” এ একেবারে কোনও অটোফোকাস নেই, অন্য কথায়, এই ক্যামেরাটি কেবল ছবি শটের জন্য। তিনি একসাথে একসাথে ডিল করেন – চিত্রগুলি দুর্দান্ত দেখায়, তাদের যথেষ্ট স্পেসিফিকেশন রয়েছে, পাশাপাশি বিকৃতিটি সুন্দরভাবে সংশোধন করা হয়েছে। উপায়টির লাইভ ফোকাসের নাম দেওয়া হয়েছে, পাশাপাশি ক্যামেরাটি ব্যবহৃত হয়। আমি এটি উদ্দেশ্যমূলক ফাংশনটির জন্য ব্যবহার করি নি, তবে পাখির ফিডারটি বেছে নেওয়া বেছে নিয়েছি – এবং এর কয়েকটি নিজস্ব সমস্যা হিসাবে কয়েকটি খুব সমস্যাযুক্ত অঞ্চল বাদে এর নিজস্ব রূপরেখাও খুব নির্ভুলভাবে নির্ধারণ করা হয়েছিল। যখন সামনের ক্যামেরার সাথে তুলনা করা হয়, যেখানে লাইভ ফোকাস অ্যাপ্লিকেশনগুলিতে সম্পূর্ণরূপে কাজ করে, এটি একটি দুর্দান্ত স্ট্রোকের বৈশিষ্ট্য।

সেলফি পেতে, যাতে বিশদটি খুব তাত্পর্যপূর্ণ নয়, তবে সমস্ত কিছুর সাথে এই ধরণের ক্যামেরাটি তাই, এই মডিউলটি পুরোপুরি মেলে। কিছু কারণে একটি traditionalতিহ্যবাহী এবং সামনে-মুখী ক্যামেরার মধ্যে একটি স্যুইচ রয়েছে – “সাধারণ” পদ্ধতিতে চিত্রগুলি স্বয়ংক্রিয়ভাবে রেকর্ড হয়ে যায়। এটি করা সুস্পষ্ট নয়।

ভিডিও স্যামসুং গ্যালাক্সি এ 70 বিষয়টি শিষ্টাচার সম্পর্কে বিভ্রান্ত হওয়ার জন্য নয়। তবুও, এটি অবিচ্ছিন্ন অটোফোকাস নিয়ে কাজ করে যা মাঝারি কৃষকদের মধ্যে 4K-এ কখনও কখনও সত্য হয় না। এই পদ্ধতিতে, কোনও কারণে অটোফোকাস যা অবিচ্ছিন্ন থাকে তা হ্রাস পায়।

1080p এ ফিরে, আপনি এমনকি সুপার স্ট্যাবিলাইজেশন (ডিজিটাল) চালু করতে পারেন, তবে ফোকাল দৈর্ঘ্য স্থির হয়ে যাবে, কারণ সম্ভবত শুটিং সম্ভবত সামনের দিকের ক্যামেরা থেকে। আমাকে উল্লেখ করতে হবে যে সমস্ত সাধারণ EIS এর সাথে তুলনা করে, এই জাতীয় সন্নিবেশ সূক্ষ্মভাবে কাজ করে তবে অটোফোকাস বর্ষণ করা … এটি একটি আশ্চর্যজনক ধারণা। প্রস্থে নিজেই ভিডিও চিত্র অঙ্কন করা সম্ভব, ইআইএসও রয়েছে (সুপারস্টাব শৈলীর চেয়ে কম শক্তিশালী), সর্বোচ্চ রেজোলিউশনটি টোটাল এইচডি।

এ 70 এখনও একটি ব্যতিক্রম, যদিও এই স্যামসাং গ্যালাক্সি এ লাইনআপের স্মার্টফোনগুলি আপগ্রেড করা হয়েছে এটি কোরিয়ান সংস্থাটি তৈরি করেছে এবং এটি নিজের জন্য তৈরি করেছে। এই চিপসেটটি উদ্দেশ্যমূলকভাবে সর্বাধিক পরিমিত পরিমাপের মধ্যে খুব সেরা ম্যাচগুলি (শ্যাডোগান লেজেন্ডস, পিইউবিজি মোবাইল) গঠন করে এই সাতশতম সিরিজের একটি অংশ হয়ে উঠতে পারে না। সুপারটাক্সকার্ট অপ্রত্যাশিতভাবে এসফাল্ট 9 এ গিয়েছিল স্মার্টফোনে। গেমসের সাথে আরও সহজ কোনও সমস্যা নেই, মোবাইল কিংবদন্তি, উদাহরণস্বরূপ: ব্যাং ব্যাং।

অ্যান্টু পাঁচটি রান কিছু থ্রোলিং প্রদর্শন করতে পারেনি, তবে জিএফএক্সবেঞ্চে পতন স্পষ্ট এবং উজ্জ্বল ছিল: প্রায় এক চতুর্থাংশের মধ্যে, মূল্যায়নের চিত্রগুলির পারফরম্যান্স ক্র্যাশ হয়ে গেছে। এটি লক্ষণীয় যে থ্রোটলিং হিটিং প্রতিরোধ করতে সহায়তা করে: একটি স্মার্টফোন 36.5 স্তরের চেয়ে বেশি গরম নয় – এটি আপনার নিজের শরীরের চেয়ে যথেষ্ট উষ্ণ হবে না এবং তাই, এটি কখনও সেক্সি অনুভব করবে না। মসৃণ একটি চিত্র দেখার চেয়ে এটি আরও ভাল হতে পারে তবে এফপিএস প্লেয়ারদের অমান্য করার জন্য উত্তপ্ত পরিস্থিতি স্থায়ী।

স্যামসং গ্যালাক্সি এ 70 এর ব্যাটারি শক্তি 4500 এমএএইচ, এটি সংস্থার লাইনের স্মার্টফোনের ব্যাটারিগুলির মধ্যে একটি। ওয়াই-ফাইয়ের মাধ্যমে 2 ঘন্টা ভিডিও উপভোগ করার জন্য, 12%, যা আমাকে স্মার্ট ফোনটি ছেড়ে দেওয়ার অনুরোধ জানায়। , এটি 16 ঘন্টা সিনেমা হতে পারে! শুধু ইট নয়, স্মার্টফোনেও এটি! যেহেতু এটি পরিণত হয়েছে, এটি কেবল একটি ব্যাটারি এবং বাস্তবে, সবকিছু কিছুটা খারাপ।

1 ঘন্টার মধ্যে শ্যাডোগান কিংবদন্তি, ইউটিউব অনুসরণ করে, যন্ত্রগুলি আরও 20 টি হারিয়েছে vious স্পষ্টতই, এটিও একটি দুর্দান্ত ফলাফল, তবে এর ভিতরে ব্যতিক্রমী কিছু নেই (AMOLED এবং 4500 mAh বিবেচনায় নিয়ে)। এটি ফান্ডিং স্মার্টফোনগুলির ফলাফলগুলির অনুরূপ, যা প্রদর্শন এবং চিপসেটের কারণে স্বাধীনতার ফ্ল্যাগশিপগুলির চেয়ে শীতল। এই স্যামসাং ব্যাটারির ফলস্বরূপ, স্বাধীনতার সাথে তাদের এ 70 এর শক্তি তৈরি করুন যা তারা তাদের সমান করতে সক্ষম হয়েছিল।

এখানকার ভেন্টগুলির মধ্যে ইউএসবি টাইপ-সি প্লাস একটি 3.5 মিলিমিটার অডিও জ্যাক, সমস্ত স্লটগুলিতে 2 ন্যানো-সিম এবং একটি একক মাইক্রোএসডি জন্য “ট্রিপল ট্রে” রয়েছে। পদ্ধতি দ্বারা, সবকিছু দুর্দান্ত – ব্লুটুথ 5 এলই, এনএফসি 5 গিগাহার্জ-এ Wi-Fi পাশাপাশি এমএসটি। প্রসেসর কার্ডগুলি উত্সাহিত করা হয়, যদিও পরেরটি আপনাকে স্যামসাং পে টার্মিনালগুলি ব্যবহার করতে দেয় যেখানে এনএফসি সমর্থিত নয়। শেষ পর্যন্ত, একটি নেভিগেশন হল: এটি এমন একটি ত্রুটি শুরু করে যা এটি তৈরি করে ন্যূনতম।

ফলাফল

এটি যোগাযোগের সংগ্রহ, একটি প্রদর্শন, দুর্দান্ত সফ্টওয়্যার ক্যামেরার স্বাধীনতা এবং একটি দৃশ্যের সরবরাহ করে। কারণ রয়েছে – গেমিং কার্যকারিতা যা হ্রাস করেছে প্লাস্টিক এবং জ্যামগুলি যা ক্ষুদ্র যেমন স্থিতিশীলতা অদ্ভুত পাশাপাশি সেইসাথে সম্পূর্ণ হওয়ার ক্ষেত্রেও অনুপস্থিত। স্যামসুং এই দাম বিভাগে যা সরবরাহ করেছে তা ব্যবহার করার আগে আপনি যদি এক বছর গ্যালাক্সি এ 70 এর তুলনা করেন তবে আপনি অগ্রগতি বোধ করবেন। যাহোক,…

29,990 রুবেলের জন্য, যা গ্যালাক্সি এ 50 এর তুলনায় ব্যয়বহুল, এটি তার নিজের বিভাগে হিট হয়ে ওঠে, শুরুতে সংস্করণটি বাজারজাত করা হয়েছিল। খরচের পার্থক্যটি ন্যায্যতা প্রমাণ করার জন্য জটিল। একবার 15 মিলিয়ন এর স্টকগুলি A50 ছিনিয়ে নিতে পারলে এটি এখনই ন্যায়সঙ্গত হওয়া শক্ত, পাশাপাশি A70 25 মিলিয়ন এর নিচে নামতে চায় না।

Leave a Comment