শাওমি এমআই এ 3 পর্যালোচনা: দুর্বৃত্ত হাইপ.

2 দশক আগে, স্মার্টফোনটি শাওমি দ্বারা এমআইইউআই কেসিংয়ের সাথে প্রবর্তন করা হয়েছিল – এবং এমআই এ 1 হিট হয়ে ওঠে। এক বছর পরে মুক্তি পেয়েছে, এমআই এ 2 এবং এমআই এ 2 লাইট, এটি দেখা যায় যে অতিরিক্ত ব্যয়বহুল হারের কারণে এতটা সফল ছিল না, তবে শিওমি পরবর্তী প্রজন্মের কাছ থেকে এটি ঠিক করতে বেছে নিয়েছিল – এবং অভিনবত্বটি একটি ব্যয় হিসাবে বিক্রিও হয়েছিল 7,000 রুবেল কম। এটি কি পূর্ববর্তী বছরের সংস্করণের মতো সমঝোতার যন্ত্রপাতি হতে পারে, বা এটি এমআই 1 এর মতো হিট হওয়ার জন্য সমস্ত প্রয়োজনীয়তা রয়েছে?

প্যাকেজিং এবং বিন্যাস

কেসটি দরিদ্র নয় – আপনার ইন্টারফেসের জন্য চারপাশে একটি প্লাগ এবং ডিসপ্লেও রয়েছে aries আমি লক্ষ্য করেছি যে এটি সংযোগকারীতে নেই যে রেডমি like এর চেয়ে প্লাগটি শীর্ষ মানের তৈরি However তবে, ক্যামেরাটি ক্যামেরাটি একেবারেই রক্ষা করে না, তবে এটি গুরুত্বপূর্ণ নয়: শাওমি সরবরাহ করেছে ক্যামেরার কাচের চারপাশে সীমানা, সুতরাং এটি কোনও স্তরের পৃষ্ঠকে স্ক্র্যাপ করা উচিত নয়।

শাওমি এমআই এ 3 এর মধ্যে নীল, সাদা এবং গা dark় তিনটি রঙ রয়েছে। এই গুগল পিক্সেল সংগ্রহে ম্যানারিতে সরকারী ইংরাজী ভাষার শিরোনামগুলি মজাদার তৈরি করা হয়েছে: ওভার হোয়াইট নয়, কেবল নীল এবং ধরণের ধূসর (বিপরীতে, পিক্সেল 3 রঙ: কেবল কালো, অবশ্যই সাদা, গোলাপী নয়)। আফসোস, গুগলের কমেডি সাদা নীল তুলনায় অনুবাদটি রঙের প্যাথোসের শিরোনামগুলির জন্য ধূসর এবং প্রচলিত হতে পারে।

আমাদের মূল্যায়নটি একটি স্মার্টফোন দ্বারা এসেছে এবং শাওমি প্রতারণা করেনি: এটি আসল। হোয়াইট চেয়ে বেশি। আলোর রশ্মির নীচে, রংধনুর রঙগুলি দিয়ে উপরিভাগ উজ্জ্বল হয়, এটি ট্রেন্ডি এবং ট্রেন্ডি বলে মনে হচ্ছে। গ্যালাক্সি নোটিশ 10 এর মতো, এমআই এ 3 ডিস্কো বলের দিকে ফিরে আসে না, এগুলি উপযুক্ত বলে মনে হয়। স্ক্রিনটি গ্লাস দিয়ে সুরক্ষিত। উভয় পাশে একটি আবরণ উপস্থিত রয়েছে। শেষটি প্লাস্টিকের।

এই স্মার্টফোনের এরজোনমিক্স দুর্দান্ত b এটি এত বড় (71.85 মিমি প্রশস্ত) নয় এবং এত ভারী নয় (173.8 গ্রাম), আদর্শ দিকের বোতামগুলি খুব সুন্দরভাবে স্থাপন করা হয়েছে, এবং পিছনের পৃষ্ঠটি আরও দৃ comfortable়রূপে গ্রিপ তৈরি করতে শেষের দিকে বাঁকা হয়। সাধারণত, টেলিফোনে কাজ করার সুবিধার জন্য ব্যবস্থাগুলির সেট গুলি করা হয়েছিল, এবং এটি কার্যকর হয়েছিল -। ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি পাওয়া যায়, এটি সঠিক এবং বেশ দ্রুত কাজ করে।

এটি এখনও অবধি দুর্দান্ত মনে হচ্ছে, তবে এই স্মার্টফোনের 2 টি ত্রুটিগুলির মধ্যে প্রদর্শনটি রয়েছে। উদ্দেশ্যটি হল রেজোলিউশন, যা পিক্সেল হতে পারে। আমি কোনও বাক্যটি বলব না যদি এটি আইপিএস হত তবে কোনও বন্দোবস্তের ফটো একটি উপদ্রব। হরফ কিছুটা আলগা, ডিসপ্লেতে থাকা সমস্ত কিছুই अस्पष्ट এবং নরম হিসাবে ধরা হয় এবং গ্রিডটি খারিজ করা যায় না। মুদ্রণে শিলালিপিগুলি ছোট যা আলাদা করা সম্ভব হয় না as

রেজোলিউশনটি আপসেট করে যে পর্দার অবশিষ্ট অংশটি চটকদার – বিভিন্ন ধরণের উজ্জ্বলতা, বর্ণের প্রজনন, সর্বাধিক দেখার কোণ এবং এর মধ্যে অতিরিক্ত। পিক্সেল পরিমাণ সংরক্ষণ করুন? আমি জানি না। (কনোভাইসারদের জন্য একটি সমস্যা: আরগিজি অ্যামোলেড কেন, গ্যালাক্সি এস 2 থেকে ব্যবহার করে এবং এমআই ব্যান্ড 4-তে ব্যবহৃত হয়েছে, সমসাময়িক স্মার্টফোনে কখনই আবিষ্কার হয়নি?)। এই জাতীয় রেজোলিউশনের সুবিধাগুলি রয়েছে, নীচে সেগুলি সম্পর্কে।

শাওমি এমআই এ 3 অ্যান্ড্রয়েড পাইয়ের উপর নির্ভর করে, অ্যান্ড্রয়েড 10 এর একটি আপডেট অনুসরণ করবে। ইউনিটটি তাদের অ্যান্ড্রয়েড ওয়ান অ্যাপ্লিকেশনটির অংশ, অন্য কথায়, প্রস্তুতকারকের প্রোগ্রামে হস্তক্ষেপটি ন্যূনতম। আমি কনফিগারেশনগুলি থেকে কেবলমাত্র মালিকানাধীন ক্যামেরা প্রোগ্রাম, “এমআই সার্ভিসেস” (আপনি জিয়াওমি সার্ভারগুলিতে স্মার্টফোন ব্যবহারের তথ্য প্রেরণ করতে সক্ষম করতে পারেন) এবং সঠিকভাবে একই অবস্থানটিতে “রিপোর্ট” সন্ধান করেছেন (স্মার্টফোন অ্যাপ্লিকেশনগুলির মধ্যে কোনও সমস্যা সম্পর্কে আপনি শাওমিকে বলতে পারেন) )। এবং এটি সত্যই রেডিওর একটি প্রোগ্রাম, এটি প্রদর্শিত হয়, সাত দশক ধরে আপগ্রেড করা হয়নি। যদিও … স্মার্ট ফোনে শো জেনফোন ম্যাক্স হুবহু ঠিক একই রকম।

এগুলি কাছাকাছি থেকে কর্মক্ষম এবং রুটিন কিনা তা বলা শক্ত হবে। অ্যান্ড্রয়েড ওয়ান আপগ্রেডগুলিতে যা সহায়তা করে তা হ’ল বি বা অ্যা আপগ্রেডের সমর্থন যা ভোক্তাদের অপেক্ষা করার প্রয়োজন হয় না।

ক্যামেরা

শাওমি মি এ 3 একটি ট্রিপল ক্যামেরা পেয়েছে। স্পষ্টতই, ক্যামেরাটি এখানে ছবি তোলার উদ্দেশ্যে নয়, এখানে ছবি এবং কোয়াড বায়ার আউটপুট দেয়। শেষ পর্যন্ত, লেন্স বোকেহের জন্য একটি বেধ সেন্সর। “টেলিফোটো” এর অভাব নির্বিশেষে, ক্যামেরা প্রোগ্রামে একটি 2x বোতাম রয়েছে; এটি কেবল জুম অন্তর্ভুক্ত।

শাওমি এমআই এ 3 ক্যামেরাটিতে কেবলমাত্র একটি ব্যর্থতা রয়েছে যা সুস্পষ্ট -। ক্যামেরা টিপতে এবং ছবির চেহারাটির মধ্যে প্রায় এক মুহুর্ত সময় লাগে। এটি দৃশ্যে সমস্যা হতে চলেছে, তবে আপনি যদি এখনও কিছু শ্যুট করে থাকেন তবে এটি অসম্ভব। (গুগল ক্যামেরা ইনস্টল করা অনেক সাহায্য করতে পারে)।

আমার মনে আছে আমরা কমপক্ষে হতাশাগ্রস্থ, শিরিক, যখন কৃষক কিছু ছিল, এবং এই বিভাগে আপনি শট করতে পারেন rec

এখানে একটি 48-মেগাপিক্সেল শ্যুটিং শৈলী রয়েছে, এর চিত্রগুলি আসলে আরও বিস্তৃত হিসাবে প্রমাণিত হয় তবে তাদের ওজনও প্রায় (প্রায় 23 মেগাবাইট, হুবহু) হতে হয়।

আমরা সমস্ত প্যানোরামা নিয়ে আনন্দিত হয়েছি, ফ্রেমগুলি 5-6 মেগাপিক্সেলগুলিতে সংক্ষিপ্ত হয় না, যেমনটি প্রায়শই সত্য। এ কারণে, প্রতিটি প্যানোরামা দ্বারা প্রায় 20 এমবি ওজন করা হয়, রেজুলেশন দ্বারা 60 মেগাপিক্সেল অতিক্রম করা হয়েছে। ঠিক আছে, এই সংখ্যাগুলি এর সাথে মিলেছে

সামগ্রিকভাবে ক্যালিবার

এগুলি নির্বিশেষে, Mi A3 এর জন্য 32 মেগাপিক্সেলের সেলফি দরকার যা অনুভূত হয়। স্ব-প্রতিকৃতিগুলি তারা একটি দুর্দান্ত সংকীর্ণ নির্বাচন থেকে ভোগেন।

ভিডিও 60fps বা 2160p 30fps এর কাছাকাছি তালিকাভুক্ত করা হয়েছে। এটি 1080p 30fps এ কাজ করে, যদিও স্থায়িত্ব এ জাতীয় শালীনতায় ক্ষমতাপ্রাপ্ত হতে পারে। এটি স্থির করা হয়েছিল, যদিও বিকল্পভাবে, তিনি কোনও ক্ষতিপূরণ দেননি, যতক্ষণ না those আপগ্রেডগুলির মধ্যে একটি, কম্পনকে তীব্র করে না তোলে। অটোফোকাস দ্রুত এবং অবিচ্ছিন্ন। একটি “ব্রড” এ ভিডিও চিত্র অঙ্কন করা সম্ভব, তবে কেবল 1080p @ 30fps এ এবং প্রান্তটি কাটা না করেই আরও অনেক ভাল – এটি ক্যাচের কোণকে যথেষ্ট হ্রাস করে।

শাওমি এমআই এ 3 স্ন্যাপড্রাগন 665 চিপসেটের উপর নির্ভর করে যা এতটা কাজে লাগেনি। অবিকল ঠিক একই সময়ে, নোটটির রেজোলিউশন রয়েছে ডিসপ্লেটি এফএইচডি +, তবে এইচডি + প্যানেলগুলি কারও দ্বারা ব্যবহৃত হয়। আমরা রেডমি নোট 8 এর অপারেশন সম্পর্কে কিছুটা চিন্তিত রয়েছি যদিও, চিপসেটটি এইচডি + – সাথে সম্পূর্ণ এইচডি + এবং স্ন্যাপড্রাগন 730 সহ একটি দুর্দান্ত কাজ করে।

স্মার্টফোনটি এমন চিপে গলছে যা গণনা করছে তবে প্রোগ্রামটি ধীর করে দেয় না। ধস এখন 10 শতাংশের বেশি নয় এবং এক ঘন্টা চতুর্থাংশের পরে শুরু হয় – আমাদের একটি ম্যাচে এটি পর্যবেক্ষণ করার চেষ্টা করতে হবে। এই থ্রটলিংটি আন্টু দ্বারা রেকর্ড করা হয়নি – যদিও অ্যান্টু টু ঠিক কী ধরা দেয় তা বলা মুশকিল। এই রুটিনটি আমাদের দ্বারা উল্লেখ করা হয়েছে কারণ আপনি এটি ব্যবহার করেছেন। কিন্তু পথ অতিক্রম করে

শাওমি মি এ 3 এর ব্যাটারি ক্ষমতা 4030 এমএএইচ। সেই অনার্টল ফার্মওয়্যারটি চিপসেটটি বিবেচনা করে ভয়ঙ্কর এমন রেজোলিউশনের প্রদর্শন সহ, এটি আশাব্যঞ্জক বলে মনে হয়। এই মুহুর্তে, এই ফিটির 29 শতাংশ আমার টেলিফোনে বাকী রয়েছে, যদিও প্রদর্শনটি 4 বারের জন্য সাড়ে চার ঘন্টা চালিত করা হয়েছিল। এই পদ্ধতিতে অন্যরা ক্লান্ত হয়ে যাবে, যদিও হ্যাঁ, আমি জেনে শুনে ব্যবহার করি নি। 2 সপ্তাহের জন্য, ইউটিউব যন্ত্রটি 10% (যার অর্থ একটি সম্পূর্ণ ফি 20 ঘন্টা পাওয়ার জন্য যথেষ্ট), শ্যাডগান কিংবদন্তিতে এক ঘন্টা পাওয়ার জন্য বসেছিল – 16 শতাংশে (অন্য কথায়, 6 ঘন্টা পর্যাপ্ত)। ফলাফলগুলি, এইচডি + এর জন্য অন্তত ধন্যবাদ নয়।

শাওমি এমআই এ 3 এর গুরুতর অসুবিধাটি ওয়্যারলেস যোগাযোগগুলির তালিকায় রয়েছে যেগুলি: কোনও এনএফসি নেই। আমি সত্যিই জানি না যে এই অফারগুলির মধ্যে কতগুলি প্রাইস সেগমেন্টে প্রদর্শিত হবে, আমি এনএফসি একটি উল্লেখযোগ্য বিষয় মনে রাখার জন্য চাইনিজদের উপভোগ করব। ঘরের অ্যাপ্লিকেশনগুলির জন্য বন্দরটির চেয়ে আরও গুরুত্বপূর্ণ, যা এমআই 3 থেকে হতে পারে। এটি আশ্চর্যজনক, অবশ্যই তিনি এখানে উপস্থিত রয়েছেন, তবে এনএফসি এবং আইআরডিএ জড়িত এনএফসি আমার দ্বারা নির্বাচিত হয়েছে। এবং তুমি?

তথ্যও
দুটি রাজ্যে সন্তুষ্ট থাকলে শাওমি এমআই এ 3 কেনার উপযুক্ত। আপনি আপনার সেল ফোন থেকে এনএফসি বাধ্যবাধকতা ব্যবহার করা হয় না। আপনি যদি কার্ডটি ব্যবহার করেন তবে আপনাকে এটির সন্ধানের প্রয়োজন হবে না। দ্বিতীয়ত – আপনাকে এম আই 3 এর সাথে মনিটরের দিকে নজর দেওয়া উচিত, বা বরং তার চোখে। যদি প্রথম ধারণাটি “আআআআ না হয় তবে এই এইচডি অসম্মান দূর করুন” – আপনার নিজের স্মার্টফোন। এবং আপনি আনন্দিত হবেন – দীর্ঘকাল ধরে একটি দুর্দান্ত লেআউট ডিজাইন অ্যান্ড্রয়েড, একটি ক্যামেরা, গেমিং সক্ষমতার ব্যাটারি আজীবন, একটি স্ক্যানার পাশাপাশি একটি ইনফ্রারেড পোর্ট রয়েছে। যাইহোক, সুবিধার প্রাচুর্য নির্বিশেষে, এমআই 3 এ এমআই 1 এ দখল করার ক্ষমতা রাখার সম্ভাবনা নেই।

Leave a Comment